এবার বউ পেটালেন বিশ্বকাপ জেতানো ইংলিশরা বেন স্টোকস

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯, ১১:১৯ অপরাহ্ণ

এবার সহধর্মিনীদের পেটানোর গুরুতর অভিযোগ ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের বিরুদ্ধে। ২০১৮ সালে ব্রিস্টোলে নাইটক্লাবের সামনে মারামারির ঘটনা বেন স্টোকসের ক্রিকেট ক্যারিয়ার প্রায় শেষ হতে যাচ্ছিলো। শেষ পর্যন্ত ওই ঝামেলা কাটিয়ে ইংল্যান্ড দলে ফিরে বিশ্বকাপ ক্রিকেটে পারফর্ম করে বীরও বনে গেছেন স্টোকস।

এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস।

গত ২ অক্টোবর, মঙ্গলবার ওই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’। যেখানে দেখা যায়, ঠিক মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস।

তার স্ত্রী ক্লারা স্টোকসও বাঁচার চেষ্টায় তার হাত দিয়ে স্বামীর হাত সরানোর চেষ্টা করছেন। ওই ছবিটি ছড়িয়ে পড়ার পরই গুঞ্জন ওঠে, বদরাগী স্টোকস এবার স্ত্রীর গায়েও হাত তুলেছেন। তবে এমন এক ছবি নিয়ে উল্টো কথাই বললেন স্টোকসের স্ত্রী ক্লারা। যারা এই ছবি ছড়িয়ে দিয়েছে তাদের ওপর খেপেছেন স্টোকস পত্মী বলেছেন- ননসেন্স।

ক্লারার দাবি, এটা নিছকই মজা ছিল। মাঝেমধ্যে স্বামীর মুখ চেপে ধরে এমন মজা করেন তিনিও। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করে স্টার্ক পত্মী লিখেন, ‘গর্দভ লোকেরা কি বানিয়েছে দেখে আসলেই বিশ্বাস হচ্ছে না। আমি আর বেন একজন আরেকজনের মুখে এমন করে চেপে ধরি অনেক সময়। এটা আমাদের ভালোবাসা। এ ঘটনার ২০ মিনিট পর কিন্তু আমরা বেশ রোমান্টিকভাবেই ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলাম।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...