সিলেটে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০, ১২:৩২ পূর্বাহ্ণ

সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভাঙ্গা নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চার জনই একই পরিবারের সদস্য।

পুলিশ জানায়, সিলেট গামী মামুন গাড়ি শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ ২ জনের মৃত্যু হয়। গুরুতর আহত অন্যদের সিলেট এম.এ.জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো ৩ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহত সিএনজি চালিত অটোরিকশার চালক জুনেদ আহমদ (৩০) উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার পুত্র।

এছাড়াও অটোরিকশায় থাকা উপজেলার ব্রাম্মন গ্রাম গ্রামের ফজলু মিয়া (৪৫) তার স্ত্রী হামিদা বেগম, মেয়ে আরিফা বেগম ও শালীকার মেয়ে কারিমা বেগম সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদীপুরে ঢাকা থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি বাস গোয়ালাবাজার থেকে শেরপুরগামী একটি সিএনজি অটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক মারা যান। আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো ৪ জন মারা যান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...