খাটের নিচে ভাই-বোনের লাশ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ৪:৫৪ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিখোঁজের ৫ ঘণ্টা পর নিজ ঘরের খাটের নিচ থেকে শিফা আক্তার (১৪) ও কামরুল হাসান (১০) নামে দুই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮ টার দিকে উপজেলার সলিমাবাদ গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা ওই গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের সন্তান। শিফা বাঞ্ছারামপুর বালিকা উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ও কামরুল হাসান সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবার সূত্রে জানা গেছে, সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের ছেলে কামরুল হাসান বিকেল থেকে নিখোঁজ হয়। তাকে খুঁজতে পরিবারের সদস্যরা এলাকায় মাইকিংও করতে থাকেন। সন্ধ্যার পর কামরুলের বোন শিফা আক্তারও নিখোঁজ হয়।

পরে রাত ৮ টার দিকে মা হাসিনা বেগম নিজের বাড়ির পৃথক দুটি কক্ষের খাটের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় তাদের লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে রাত ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করে।

হাসিনা বেগম বলেন, আমাদের কোন শত্রু নেই। কে আমার ছেলে-মেয়েকে মারলো বুঝতে পারছি না।

অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মকবুল হোসেন জানান, সলিমাবাদ গ্রামে রক্তাক্ত অবস্থায় খাটের নিচ থেকে ভাই-বোনের লাশ উদ্ধার করা হয়েছে। কিভাবে তারা হত্যাকাণ্ডের শিকার হলো পরিবারও বলতে পারছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...