কুমিল্লায় ২৪ ঘন্টায় আরো আক্রান্ত ৪৫, মৃত্যু ২

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ১০:৫০ অপরাহ্ণ

কুমিল্লায় নতুন করে আরও ৪৫ জনের করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৬৩৬ জনে। ২ জনের মৃত্যু দেখানো হয়েছে। মৃতরা আদর্শ সদরের ১ জন ও তিতাসের ১ জন। ফলে মৃত্যুর সংখ্যা ১৬৭ জন হলো। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

সিভিল সার্জন কার্যালয় থেকে জানা যায়- ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ১৫ জন, চৌদ্দগ্রামে ৪ জন, লাকসামে ৫ জন, আদর্শ সদরে ৩ জন, দেবিদ্বারে ২ জন, বুডিচংয়ে ৬ জন, বরুড়ায় ৫ জন, মনোহরগঞ্জে ১ জন, লালমাইয়ে ২ জন, তিতাসে ১ জন ও ব্রাহ্মণপাড়ায় ১ জন। গত ২৪ ঘন্টায় ২৮ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি করপোরেশনের ১৭ জন, ব্রাহ্মণপাড়ার ৬ জন ও চান্দিনার ৫ জন।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা-কুমিল্লা সিটি করপোরেশনের ২০৯২ জন, চৌদ্দগ্রাম ৫৮৩জন, দেবিদ্বার ৪৭৮জন, লাকসাম ৪২১জন, নাঙ্গলকোট ৪১৭জন, মুরাদনগর ৩২৩জন, বরুড়া ৩১৭জন, বুড়িচং ৩০৭জন, চান্দিনা ২৯৮জন, হোমনায় ২২০জন, মনোহরগঞ্জ ২০৭জন, সদর দক্ষিণ ১৯৮জন, আদর্শ সদর ২০১জন, দাউদকান্দি ১৮৪জন, তিতাস ১৪৬জন, লালমাই ১১৩জন, ব্রাহ্মনপাড়া ৯১জন, মেঘনা ৬৫জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০জন।

সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩০ হাজার ৮৩৫ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩০ হাজার ৩ জনের। এর মধ্যে ৬ হাজার ৬৩৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৬৭ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ১১৫ জন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...