ভ্যানচাপায় ঢাবির দুই শিক্ষার্থীসহ নিহত ৩

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ৭:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ ৩ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর দুজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বলে জানা গেছে। তারা হলেন-চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)।

নিহত অপর শিক্ষার্থী চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইন্জিনিয়ারিংয়ে ছাত্র তানজিলুর রহমান (১৯)। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে। বাবার নাম আব্দুল হাকিম। নিহতদের লাশ চকরিয়া উপজেলা সদর হাসপাতালে রাখা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দুইজনকে মৃত ঘোষণা করেন ডাক্তার। আহত অপরজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি মারা গেছেন বলে খবর পেয়েছি। পুলিশ দুর্ঘটনায় পতিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...