ভেনিস ভৈরব সমিতির নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

 ইতালি প্রতিনিধি,

  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০, ৪:১২ অপরাহ্ণ

ইতালির ভেনিসে ভৈরব প্রবাসীদের বৃহৎ সংগঠন ভৈরব সমিতির নবগঠিত কার্যকরী কমিটির প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সমিতির নবনির্বাচিত সভাপতি সুলেমান হোসাইন।

সম্মানিত সদস্য সোহেল আহমেদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা সালাম মোহাম্মদ কাউসার, সিনিয়র সহ সভাপতি শাহাদাত হোসেন,সাধারণ সম্পাদক সোহাগ মিয়া,সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,সাংগঠনিক সম্পাদক বোরহান রুমি মিজান,সবুজ সারোয়ার ,আপন স্বাধীন,মিজান মিয়া,ক্রীড়া সম্পাদক রিয়াদ মিয়া প্রমুখ।

আলোচনা সভায় সমিতির নেতৃবৃন্দরা সমিতির সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং আগামী শনিবার সমিতির সার্বিক তত্ত্বাবধানে সমিতির মহিলা সম্পাদিকার আয়োজনে স্থানীয় পার্কে বনভোজনের আয়োজন করা হয়েছে সেই অনুষ্ঠানে সকলের উপস্থিতি থেকে অনুষ্ঠান কে সফল করতে অনুরুধ জানানো হয়। সেই স্থানে আগামী রবিবার ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ভৈরব ক্রিকেট একাদশের জয় কামনা করেন নেতৃবৃন্দরা। সমিতির মাসিক চাঁদা ,কোনো ভৈরব প্রবাসী মৃত্যুবরণ করলে তাদের করণীয় এবং আগামীতে নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান জাকজমকপূর্ণ করতে অনুষ্ঠানের দিক নিয়ে আলোচনা করা হয়।

পরিশেষে সকলের সুস্থতা এবং সম্মলেন সুষ্ট ভাবে সম্পন্ন করে সমিতির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান সভাপতি ও সম্পাদক বৃন্দ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...