ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

ইতালি প্রতিনিধি

  • প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০, ১:২৫ অপরাহ্ণ

জাতীয়তাবাদী দল মনফালকনে গরিঝিয়া শাখা ইতালির আয়োজনে, বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও তিনবারের সফল প্রধানমন্ত্রী , আপােষহীন জননেত্রী , গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া এবং তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইতালি মনফালকোনে শহরের স্হানীয় একটি বাসায় ঘরোয়া পরিবেশে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার বিকাল ২ ঘটিকায় সময়, ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে ও হামিম হুসাইনের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় উপস্থিতি ছিলেন প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস, ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির সিনিয়র সহ সভাপতি জিয়াউর রহমান খান সোহেল, সাবেক প্রধান আহবায়ক নূরুল আমিন খন্দকার, সাবেক সদস্য আহবায়ক আক্তার হোসেন খোকন, এইচ.এম কবির, আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি মোঃ মাসুম মিয়া, মোঃ মামুন মিয়া, এম ডি মিজানুর রহমান, ইদ্রিস হাওলাদার, সিরাজুল হক ভূইয়া টেনিস, বিএনপি নেতা সাইদুর রহমান, মোঃ মনির উজ্জামান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ ফরিদ আহমেদ, জামাল মিয়া, মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লিটন মিয়া, সহ সাধারণ সম্পাদক মোশারফ ভূইয়া, হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া মঞ্জুর, শরীফ হোসাইন, মোঃ রাহাদ খান, বিএনপির নেতা মোঃ ওমর হোসাইন ফারুক,মোঃ সুমন আহমেদ, মোঃ মোস্তফা মিয়া, আনার মিয়া,মোঃ মাসুম আলী, ইছাক মিয়া, খোকন মিয়া,মোঃ জহির খান, তামিম হোসাইন, মোঃ, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ সবুজ মিয়া,মোঃ শাহপরান, মোঃ শামিম আহমেদ, সৈয়দ রিয়াজ, মোঃ তারেক রহমান, আল আমিন খন্দকার, মোঃ আক্তার হোসেন, মোঃ মোজ্জামেল হোসেন, মোঃ সবুজ মিয়া, মোঃ জিল্লু মিয়া, বিল্লাল মিয়া, সোহাগ মিয়া, আতাউর রহমান ওসমান খান প্রমূখ।

এ সময় বক্তারা দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশের গণতন্ত্র এবং নেতা কর্মীদের মুক্ত করতে জাতীয়তাবাদী শক্তিকে আগামী দিনের আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে।শেষে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, আরাফাত রহমানের জন্য শান্তি কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক জনাব তারেক রহমানের জন্য দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং সম্প্রতি দেশে করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের জন্য বিশেষ দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিএনপির প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস এর মাধ্যমে দলের সম্মানিত সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক বিএনপির দলীয় ফরম উদ্বোধন করেন। দলের রেজুলেশন খাতা সাবেক প্রধান আহ্বায়ক নরুল আমীন খন্দকার এর মাধ্যমে উদ্বোধন করান দলের সিঃ সহসভাপতি জিয়াউর রহমান খান সোহেল।

এ সময় দলের সাধারণ সম্পাদক হামীম হোসাইন মাধ্যমে দলের সদস্য ফরম গ্রহণ করেন রকিব মোহাম্মদ ইলিয়াছ । উনি এক সময় আওয়ামী লীগে থাকলেও দল অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসায় নির্যাতিত গণতন্ত্রের দল বিএনপির আদর্শে অনুপ্রাণিত হয়ে উনি বিএনপির সদস্য পদ গ্রহণ করেন।সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    9
    Shares

এই সম্পর্কিত আরও খবর...