লেহেঙ্গার দাম ২০ লাখ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০, ২:৩৩ পূর্বাহ্ণ

মুম্বাই পুলিশ একের পর এক সমন পাঠিয়ে যাচ্ছে। এদিকে ভাইয়ের বিয়ে নিয়ে চরম ব্যস্ত বলিউড নায়িকা কঙ্গনা রানাওয়াত। তাই সোজাসুজি তিনি বলে দিয়েছেন যে আগে ভাইয়ের বিয়ে, তারপর সবকিছু। বিয়ে উপলক্ষে দুহাতে টাকা ওড়ালেন এই বলিউড অভিনেত্রী। বিয়ের দিন তিনি নিজেকে সাজিয়ে ছিলেন এক বিশেষ লেহেঙ্গাতে।

সম্প্রতি উদয়পুরে ধুমধাম করে ভাই অক্ষতের বিয়ে দিলেন কঙ্গনা। ভাইয়ের বিয়েতে দারুণ মজা করছেন তিনি। সেই সব মজার মজার ভিডিও এবং ছবি প্রকাশ্যে এসেছে। কঙ্গনা নিজে একটা ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে নীলরঙা লেহেঙ্গা পরে নাচছেন তিনি।

সুন্দর এই ভিডিওটি শেয়ার করে কঙ্গনা জানিয়েছেন, এই লেহেঙ্গাটি বানাতে প্রায় ১৪ মাস সময় লেগেছে। লিখেছেন, ‘যারা আমার নীল লেহেঙ্গার ব্যাপারে প্রশ্ন করছেন, জানতে আগ্রহী, তাদের বলছি, এটা গুজরাটি বাঁধনি লেহেঙ্গা। বানাতে সময় লেগেছে প্রায় ১৪ মাস। বিলুপ্তপ্রায় শিল্পটিকে তুলে ধরতে পেরে আমি গর্বিত।’

এর পাশাপাশি কঙ্গনা তার আউটফিট ডিজাইনার অনুরাধা বকিল আর জুয়েলারি ডিজাইনার সব্যসাচীর ভূয়সী প্রশংসা করেছেন। অনুরাধাই এই লেহেঙ্গার ডিজাইন করেছেন। আর কঙ্গনার অলংকারের ডিজাইন করেছেন সব্যসাচী।

জানা গেছে, এই বলিউড নায়িকা তার ভাইয়ের বিয়েতে প্রচুর খরচ করেছেন। তিনি নিজেই ৬ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭ কোটি) বেশি ব্যয় করেছেন বলে শোনা যাচ্ছে। জুয়েলারির পেছনে খরচ হয়েছে ৪৫ লাখ রুপির বেশি। আর আউটফিটের জন্য কঙ্গনা ব্যয় করেছেন ১৮ লাখ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ লাখ টাকা।

বিয়েকে ঘিরে কঙ্গনার পোস্ট করা ভিডিও এবং ছবিগুলো নেট দুনিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ছে। সবাই দারুণ পছন্দ করছেন কঙ্গনার নানা রঙের ছবি।

কঙ্গনার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা গেছে, বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে বোন ও ম্যানেজার রঙ্গোলি রাওয়াতকে নিয়ে হিমাচলে মা–বাবার কাছে ফিরেছেন কঙ্গনা।

ভারতের হিমাচল প্রদেশের মান্ডি জেলার ভম্বলায় জন্ম কঙ্গনার। মা–বাবা চেয়েছিলেন মেয়ে ডাক্তার হোক। কিন্তু কঙ্গনা নিজের পছন্দের বাইরে যেতে চাননি।

মাধ্যমিক পাস করে কঙ্গনা চণ্ডীগড়ে যান মেডিকেলের কোচিং করতে। কোচিং করা তো দূরের কথা, নাম লেখালেন একটা সুন্দরী প্রতিযোগিতায়। সেবার বিজয়ীর মুকুট উঠেছিল কঙ্গনার মাথায়ই। তখনই কঙ্গনা ঠিক করেন, তিনি ডাক্তারি পড়বেন না, মডেলিং করবেন। দিল্লিতে গিয়ে মডেলিং শুরু করেন তিনি। এরপর থিয়েটারে নাম লেখান।

অভিনয়ে প্রশংসা পাওয়ার পর মুম্বাইতে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি এবং সেখানে সফল হন। বলিউডে পা রাখার পর থেকে নানা কিছু নিয়ে আলোচনায় এই অভিনেত্রী। এখন কঙ্গনা জয়ললিতার বায়োপিক থালাইভির শুটিং শেষ করেছেন। চলছে ‘তেজস’ সিনেমার শুটিং।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...