করোনার থাবা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে : আইসোলেশনে সালমান

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ৬:২৭ অপরাহ্ণ

মহামারি করোনা এবার থাবা বসাল বলিউড ‍সুপারস্টার সালমান খানের পরিবারে। ভারতীয় মিডিয়ার খবর বলছে, ভাইজানের গাড়ি চালক অশোক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের আরও দুই কর্মীও এই মারণ ভাইরাসে আক্রান্ত। তাদের বম্বে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর পরই সালমান খান নিজেকে গৃহবন্দি করে ফেলেছেন। অর্থাৎ আইসোলেশনে রয়েছেন ‘দাবাং’ খান। সালমানের পাশাপাশি তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের অন্য বাসিন্দারাও নিজেদের আইসোলেশনে রাখছেন বলে খবর। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত সালমান খান নিজে এখনও সুস্থই রয়েছেন।

কাজের ক্ষেত্রে প্রভুদেবার পরিচালনায় সম্প্রতি ‘রাধে’ ছবির শুটিং শেষ করেছেন সালমান খান। সেখানে তার নায়িকা দিশা পাটানি। বর্তমানে ‘বিগ বিস ১৪’ সিজনের শুটিং করছিলেন ভাইজান। তবে নিজেকে গৃহবন্দি করায় এখন তিনি কীভাবে অনুষ্ঠানটির শুটিং করবেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

অন্যদিকে, সালমানের গোটা পরিবার তার বাবা সেলিম খান এবং মা সালমা খানের বিবাহবার্ষিকীর অনুষ্ঠান পালনের জন্য প্রতিবারের মতো এবারও মুখিয়ে রয়েছেন। কিন্তু বাড়িতে করোনাভাইরাসের আচমকা হানায় সেই অনুষ্ঠানটি পালন নিয়েও শঙ্কা দেখা দিয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...