নুসরাতের ব্যস্ততায় প্রচণ্ড ক্ষুব্ধ স্বামী নিখিল!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০, ৭:৫০ অপরাহ্ণ

দোরগোড়ায় ’২১-এর নির্বাচন। একের পর এক ছবির শুটও শেষ করছেন। সব মিলিয়ে ব্যস্ত নুসরাত জাহান। এতটাই ব্যস্ত যে স্বামী নিখিল জৈনকে সময় দিয়ে উঠতে পারছেন না তিনি। ভারতীয় গণমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়।

মাঝে টিকটক ভিডিও করে শিরোনামে ছিলেন এই সাংসদ-তারকা। কিন্তু এবার দলে টেনেছেন স্বামীকেও। সম্প্রতি নুসরাত জাহান ও নিখিল জৈনের একটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তাদের দেখে হতভম্ব নেটিজেনরা।

সেই টিকটক ভিডিওতে সেই কথাই স্পষ্ট যে স্ত্রীর এত ব্যস্ততায় যেন প্রচণ্ড ক্ষুব্ধ নিখিল! নীল টি-শার্ট, সাদা শর্টস পরে ফ্রাইং প্যান হাতে বন্ধ দরজার বাইরে তর্জন-গর্জন, ‘বউ বউয়ের মতো থাকো! বাইরে বের হয়ে আসো একবার! পা ভেঙে রেখে দেব!’। নিখিলের মুখে এমন বাণী শুনেই রণংদেহী মেজাজে বেরিয়ে এলেন নুসরাত। কোনো কথা বলার প্রয়োজন ছিল না তার। স্ত্রী’কে দেখে যেন হিংস্র বাঘের বদলে ভিজে বিড়াল হয়ে গেলেন নিখিল জৈন! জোড় হাতে নুসরাতকে বলছেন, ‘তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি…!’

বিয়ের পর থেকে এভাবেই সব সময় এক সঙ্গে তাঁরা। মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে, হিন্দু নারীর সাজ গায়ে তোলার জন্য কম ট্রোলড হতে হয়নি নুসরাতকে। নিখিল তখনও এভাবেই নুসরাতের পাশে। এক জোটে তারকা দম্পতি উড়িয়ে দিয়েছেন সব বিতর্ক।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...