ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আত্মহত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২১, ৭:০৬ পূর্বাহ্ণ

প্রেমঘটিত কারণে পরিবারের সাথে মনোমালিন্য করে আত্মহত্যা করেছেন ফাবিহা সুহা নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী। সুহা বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

শনিবার আনুমানিক বিকেল ৫টায় ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ফাবিহা সুহা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার প্রেমঘটিত বিষয়ে নিয়ে সুহাকে মারধর করেন তার বাবা। এ নিয়ে বাবা-মায়ের সাথে সুহার মনোমালিন্যের সৃষ্টি হয়। এরই জের ধরে বাড়িতে বাবা-মা না থাকায় অভিমান করে গলায় ফাঁস দেন সুহা। পরে বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খাঁন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হবে।

তিনি আরও জানান, মৃত্যুর কিছুক্ষণ আগে সুহা তার এক বন্ধুর সাথে কথা বলেছেন বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে সুহার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, সংবাদটি জানার পর আমাদের দুই শিক্ষক ঘটনাস্থলে গিয়েছিলেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই সে আত্মহত্যা করেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...