আমেরিকা-প্রবাসী মুনিম খালিক ও মোল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানের সাথে লন্ডনে মতবিনিময়

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ৬:০৪ পূর্বাহ্ণ

আমেরিকার নিউজার্সিতে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের প্রবাসী ব্যবসায়ী ও কমিউনিটি নেতা মুনিম খালিক এবং বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মান্নানের সম্মানে পূর্ব লন্ডনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২১ আগস্ট রোববার সন্ধ্যায় হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভার আয়োজন করে প্রবাসী আলীনগর ইউনিয় সমিতি ইউকে।
সমিতির সভাপতি মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, লন্ডন বারা অব ক্রয়ডনের কাউন্সিলর ও সাবেক মেয়র শেরোয়ান চৌধুরী, লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর ও সাবেক কেবিনেট মেম্বার আসমা ইসলাম, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার আহবাব হোসেন, বিয়ানীবাজার ক্যানসার এন্ড জেনারেল হসপিটালের সিইও সাব উদ্দিন, যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি সায়েস্তা চৌধুরী কুদ্দুস, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক আবুল হোসেন, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি হাবিবুর রহমান ময়না, সাবেক কাউন্সিলার সাদ চৌধুরী, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক আকবর হোসেন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কাউন্সিলার সাবিনা খান, বিয়ানীবাজার ক্যানসার এন্ড জেনারেল হসপিটালের ফান্ড রেইজিং ডাইরেক্টর মোঃ আব্দুস সফিক, আলীনগর ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক তারেক হোসেন মুসা, প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতির সহসভাপতি আব্দুল হান্নান ও আব্বাস উদ্দিন প্রমুখ।
মাওলানা আবুল কালামের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় সভাপতির শুভেচ্ছা বক্তব্যের পর সম্মানিত অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও ক্রেস্ট তুলে দেন প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতির নেতৃবৃন্দ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির ট্রেজারার লিয়াকত খান, সহসভাতি আব্দুল মালিক, হেলাল চৌধুরী বকুল, উপদেষ্টা আতিকুর রহমান চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক যাকের চৌধুরী, ক্যারম বিশ্বকাপে অংশ গ্রহনকারী সাবেক ক্যারম প্লেয়ার মোহাম্মদ আলী খান রিংকু, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি চৌধুরী ইকবাল, জকিগঞ্জ এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক ফজলে চৌধুরী একলিম।
সভায় বক্তারা লন্ডন-নিউজার্সির মধ্যে সেতু বন্ধনের উদ্যোগ গ্রহণ করার জন্য প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে’র প্রতি ধন্যবাদ জানান এবং এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

অতিথির বক্তব্যে মুনিম খালিক বলেন আজকের মতবিনিময় সভার মাধ্যমে লণ্ডন ও নিউজার্সির মধ্যে যে যোগসূত্র স্থাপন হলো তা অব্যাহত রাখতে হবে । তিনি লন্ডনের কমিউনিটি নেতৃবৃন্দকে নিউজার্সি সফরের আমন্ত্রণ জানান। অপর অতিথি চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন আমরা প্রবাসীদের ব্যাপারে সচেতন রয়েছি। বিশেষত আমার ইউনিয়ন পরিষদে প্রবাসীদের সেবার জন্য পৃথক ডেক্স রাখা হয়েছে।
লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ বলেন, আমরা জানতে পেরেছি আজকের সংবর্ধিত অতিথি আমেরিকা-প্রবাসী মুনিম খালিক ও তাঁর পরিবার আলীনগর ইউনিয়নের মানুষের সেবায় বিভিন্নভাবে কাজ করছেন । আশাকরি, তাঁদের পরিবারের এই সেবামুলক কার্যক্রম অব্যাহত থাকবে। মানবসেবার মাধ্যমে মানুষের মধ্যে যুগযুগ বেঁচে থাকবেন । তিনি তাঁর শারিরীক সুস্থতা ও সর্বাঙ্গীন কল্যাণ কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

এই সম্পর্কিত আরও খবর...