সিকৃবির অতিরিক্ত উপাচার্য ড. মেহেদী হাসান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২, ৭:৪০ অপরাহ্ণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মেয়াদপূর্তিতে পরবর্তী উপাচার্য নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন এবং ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী হাসান খানকে সাময়িকভাবে নিজ দায়িত্বের অতিরিক্ত উপাচার্য হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এর প্রেক্ষিতে ড. মোহাম্মদ মেহেদী হাসান খান সোমবার দুপুর ১২ টায় উপাচার্যের এই অতিরিক্ত দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর নতুন উপাচার্যকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ও ভাইস চ্যান্সেলর সচিবালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ ও উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. বিশ্বজিৎ দেবনাথ, সহকারী প্রক্টর ও কীততত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক জাহেদ আহমদ, ভাইস-চ্যান্সেলরের একান্ত সচিব ও ডেপুটি রেজিস্ট্রার ডাঃ ফখর উদ্দিন, সহকারী রেজিস্ট্রার মোঃ আতিকুল ইসলাম ও খন্দকার জাকির হোসেন।

দায়িত্ব গ্রহণের পর নবনিযুক্ত উপাচার্য (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী হাসান খান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন।
সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোঃ মাহমুদুল আলম স্বাক্ষরিত পত্রে অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী হাসান খানকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদারের মেয়াদকাল পূর্ণ হয়েছে ২৭ সেপ্টেম্বর। পরবর্তী উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী হাসান খান এ দায়িত্বে থাকবেন। বিজ্ঞপ্তি

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...