বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১২:১৩ পূর্বাহ্ণ

‘‘চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে” এই শ্লোগানকে সামনে নিয়ে বিয়ানীবাজার পৌরসভার হত দরিদ্র মানুষের সাহায্যার্থে প্রতিষ্ঠিত বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আবুল কাশেমকে সভাপতি, দেলওয়ার হোসেন দেলুকে সাধারণ সম্পাদক এবং ইফতেখার আহমদ শিপনকে পুনরায় নির্বাচিত করা হয়।
গত ১৭ অক্টোবর সোমবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের এক হলে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের অনুষ্ঠান দুই পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে সভাপতিত্ব করেন ট্রাষ্টের সভাপতি আবুল কাশেম। যুগ্ম সাধারণ সম্পাদক এমরান আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মইনুল ইসলাম।

সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্টের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাষ্টের ট্রাষ্টি বদরুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আতিকুর রহমান, ফখরুল ইসলাম, লুৎফুর রহমান, মোস্তাব আলী, এম মিছবা রহমান, আলম হোসেন, জামাল হোসেন, সেলিম উদ্দিন অপু প্রমুখ। এছাড়াও বাংলাদেশ থেকে আগত বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান এবং সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলার, সিলেট ল‘কলেজ কলেজের সাবেক ভিপি সালেহ আহমদ সেলিম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ট্রাষ্টের প্রধান উপদেষ্ঠা মাহতাব চৌধুরীর তত্বাবধানে আনোয়ার হোসেন মুরাদের পরিচালনায় নির্বাচন অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের ২০২২-২০২৪ সালের নতুন কমিটির নাম ঘোষণা করেন উপদেষ্ঠা মাহতাব চৌধুরী। ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ গত কমিটির প্রায় সকল সদস্যকে উপস্থিত ট্রাষ্টিদের সর্বসম্মতিক্রমে পুনরায় নির্বাচিত করা হয়।

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের ২০২২-২০২৪ সালের নতুন কমিটি সভাপতি আবুল কাশেম, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম মুজাহিদ, কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেইন দেলু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এমরান আহমদ, সেলিম আহমদ, কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন, সহ-কোষাধ্যক্ষ আব্দুল বাসিত, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক কাজল, সহ-সাংগঠনিক সম্পাদক ছাদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন আলম, ট্রাষ্টিশীফ সম্পাদক আহমেদ শরীফ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবু আহমদ তাহের, সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম উদ্দিন অপু, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান শিপলু, ধর্ম সম্পাদক মইনুল ইসলাম, নির্বাহী সদস্য বদরুল আলম, আব্দুল আহাদ, জসিম উদ্দিন, আব্দুল কাদির, শামসুল আলম হারুন, আব্দুল্লাহ আল মামুন দিলু, জামাল হোসেন, তোফায়েল আহমদ পারভেজ, আলম হোসেন, ইমরান হোসেন শিপুল, রুহেল ইসলাম রিবেল, তারেক আহমদ।

এই সম্পর্কিত আরও খবর...