মুক্তিপণের বিনিময়ে অপহরণকারীরা ফেরত দিয়েছে মাদরাসাছাত্র নাঈমকে

সিলেট অফিস

  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ৫:৫০ অপরাহ্ণ

মৌলভীবাজারে অপহৃত মাদরাসাছাত্র আবু মাছুম মো. নাঈম (১৪)-কে ১০ হাজার টাকা মুক্তিপণের বিনিময়ে ফেরত পেয়েছে তার হতদরিদ্র পরিবার। মুক্তিপণ দেওয়ার পর বিশ্বরোড থেকে মৌলভীবাজারের বাসে তুলে দেয় অপহরণকারীরা। পরে সোমবার সন্ধ্যায় নাঈমকে বাড়িতে নিয়ে আসেন পরিবারের সদস্যরা।

আবু মাছুম নাঈমের মা আবু সালমা প্রতিদিনের সংবাদকে জানান, রবিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পরপরই সে নিখোঁজ হয়। বিকালে ফোন আসে নাঈম ঢাকায় আছে। বিকাশে ১০ হাজার টাকা দিলে তাকে ফেরত দেওয়া হবে।

নাঈমের মা আবু সালমা বলেন, আমরা দরিদ্র মানুষ। নিজের অসহায়ত্বের কথা বলে পাঁচ হাজার টাকা বিকাশ করি। কিন্তু পরক্ষণেই সে মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। পরে অন্য মোবাইল থেকে ফোন করে বাকি টাকা দাবি করে অপহরণকারী। পরে নাঈমের মামা বাকি টাকা বিকাশ করেন। তখন অপহরণকারীরা মৌলভীবাজারের বাসে তুলে দেয় নাঈমকে। সোমবার সন্ধ্যায় আমরা শ্রীমঙ্গল গিয়ে তাকে বাস থেকে নামিয়ে আনি।

উল্লেখ্য রবিবার (১৬ অক্টোবর) সকালে কুলাউড়া উপজেলার ভাটেরা মাদরাসায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি নাঈম। সে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাতাবপুর গ্রামের মৃত আবু সাহাদাতের ছেলে এবং ভাটেরা ইবতেদায়ী মাদরাসার হিফজ বিভাগের ছাত্র। নিখোঁজের ব্যাপারে রবিবার রাতেই নাঈমের মা থানায় জিডি করেছেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম বলেন, মাদরাসাছাত্র নিখোঁজ হওয়ার পর তারা থানায় জিডি করে। কিন্তু তাকে ফিরে পাওয়ার পর আমাদের আর কিছু জানাননি।

এই সম্পর্কিত আরও খবর...