নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ড সম্মাননায় ভূষিত হলেন যারা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ৬:০৪ অপরাহ্ণ

প্রতিবারের মত এবারও নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেলো ঢালিউড অ্যাওয়ার্ড সম্মাননা অনুষ্ঠান। এবারের আসরে সম্মাননায় ভূষিত হয়েছেন দেশ ও প্রবাসের ২৭ শিল্পী ও কলাকুশলী। স্থানীয় সময় রোববার রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরার মিলনায়তনে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিউইয়র্কের শো টাইম মিউজিকের স্বত্বাধিকারী আলমগীর খান আলম ২৭ শিল্পী ও কলাকুশলীর নাম ঘোষণা করেন।

নিউইয়র্কের সর্ববৃহৎ বিনোদনমূলক এ অনুষ্ঠানে ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড পেয়েছেন, সেরা টেলিভিশন অভিনেতা আফরান নিশো, সেরা টেলিভিশন অভিনেত্রী যথাক্রমে-মেহজাবিন চৌধুরী (রেডরাম), তানজিন তিশা, তাসনিয়া ফারিন (নিউ সেন্সেশন), শ্রেষ্ঠ সহকারী অভিনেত্রী শাহনাজ খুশি, সেরা গায়ক তাহসান খান, সেরা গায়িকা দিলশাদ নাহার কনা, সেরা চলচ্চিত্র অভিনেতা শাকিব খান (জনপ্রিয়) ও চঞ্চল চৌধুরী (হাওয়া), সেরা চলচ্চিত্র পুরস্কার পেয়েছে ‘হাওয়া’, সেরা চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (পরাণ), সেরা চলচ্চিত্র অভিনেত্রী (জনপ্রিয়) পূজা চেরী, সেরা অভিনেতা (কমেডি) জিয়াউল হক পলাশ, সেরা নাট্যপরিচালক মোস্তফা কামাল রাজ।

এছাড়াও ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড পেয়েছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি, বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন ফারিয়া শাহরিন, লোকগানের শিল্পী কালা মিয়া, সেরা টিভি সংবাদ পাঠিকা রুমানা আফরোজ, প্রবাসের সেরা গায়ক শাহ মাহবুব, রানো নেওয়াজ, রায়ান তাজ, প্রবাসের সেরা গায়িকা নীলিমা শশী, সংগীতশিল্পীর বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন মরিয়ম মারিয়া, ইমন ও প্রবাসের সেরা উপস্থাপক বাবু জামান। এছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসী বেশ কয়েকজন পৃষ্ঠপোষকও পেয়েছেন এবারের নিউইয়র্ক ঢালিউড অ্যাওয়ার্ড।

শো টাইম মিউজিকের স্বত্বাধিকারী আলমগীর আলম খান বলেন, ঢালিউডের ২০তম আসর আশানুরূপ সফল হয়নি। অনুষ্ঠানটি সফল করতে যেভাবে পরিকল্পনা করা হয়েছিল শেষে সেটি করা সম্ভব হয়নি। দর্শক সংখ্যা যা হয়েছে তার চেয়ে আরও বেশি তিনি আশা করেছিলেন বলে উল্লেখ করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...