গরুর রশি নিয়ে কথা কাটাকাটি : ২ ভাই খুন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ণ


চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় গরুর রশি নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘোতে মো. জালাল উদ্দিন (২২) ও কামাল হোসেন (১৮) নামে সহোদর খুন হয়েছেন। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- শফিকুল ইসলাম (৬০) ও তার ছেলে খোরশেদ আলম (৩২)।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম খুরুশিয়া মধ্যমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত দুই সহোদর ওই গ্রামের জহির আহাম্মদের ছেলে।

এসময় দ্বন্দ্ব মেটাতে এগিয়ে আসা প্রতিবেশী মো. ইদ্রিছ এবং তার তিন ছেলে মো. বাদশা, সালাউদ্দিন ও মো. রানা আহত হয়েছেন।

ঘটনার পর থেকে শফিকুল ইসলামের অন্য দুই ছেলে মোরশেদ ও সাইফুল ইসলাম পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাবা-ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গবাদিপশুর রশি ও খুঁটি গাড়ার মগুর নিয়ে দুপক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই জালাল ও কামাল নিহত হন। তাদের বাঁচাতে এসে আরও চারজন আহত হয়েছেন। আমরা নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাহেরাতুল আশরাফী বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদেরও বুকে জখম রয়েছে।

এই সম্পর্কিত আরও খবর...