ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে নকল পাসপোর্ট!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ণ

প্রতারকদের কাছে মিললো ঐশ্বর্য রাই বচ্চনের পাসপোর্ট। ভারতের উত্তরপ্রদেশ পুলিশ প্রতারণার বিষয়ে অনুসন্ধান করে ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে তৈরি করা পাসপোর্টটি উদ্ধার করেছে। একইসাথে গ্রেপ্তার করেছে তিন অভিযুক্তকে।

বেশ কিছুদিন ধরেই উত্তরপ্রদেশ পুলিশের কাছে প্রতারণার অভিযোগ আসছিলো। কোথাও ম্যাট্রিমোনিয়াল সাইটের প্রতিনিধি সেজে প্রতারণার অভিযোগ করা হয়েছে। কোথাও আবার কোম্পানির রিপ্রেজেন্টেটিভ সেজে প্রতারণার অভিযোগ করা হয়েছে। এমন একাধিক অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশের সন্দেহ হয়, এসব ঘটনার পেছনে কাজ করছে কোনো গ্যাং।

এ নিয়ে অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে ১ কোটি ৮০ লাখ টাকার প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা গেছে। শোনা যাচ্ছে, গ্রেপ্তারদের কাছ থেকে লাখ লাখ টাকার নকল বিদেশি মুদ্রা পাওয়া গেছে। কিন্তু প্রতারকদের কাছে ঐশ্বরিয়া রাই বচ্চনের পাসপোর্ট পাওয়া যাবে এমন ধারণা তদন্ত কর্মকর্তাদেরও ছিলো না।

সূত্রের খবর, যে পাসপোর্টটি পুলিশ পেয়েছে তাতে ঐশ্বরিয়ার রঙিন ছবি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি গুজরাটের ঠিকানা ব্যবহার করা হয়েছে। সেটিতে জন্ম তারিখ দেয়া হয়েছে ১৮ এপ্রিল ১৯৯০। পাসপোর্টটি নকল বলেই ধারণা করছে পুলিশ। কিন্তু নকল পাসপোর্ট ঐশ্বরিয়া রাই বচ্চনের নামে কেনো বানানো? তার ছবিই বা কেনো ব্যবহার করা হয়েছে? তা জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় আর কে বা কারা জড়িত তাও জানার চেষ্টা করছে তারা।

এই সম্পর্কিত আরও খবর...