ভুল ইংরেজি বলে ট্রলের শিকার শুভশ্রী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ৫:৫৬ অপরাহ্ণ

হকি বিশ্বকাপের প্রথম দিন মাঠে নেমে জয় নিয়ে ফেরে স্বাগতিক ভারত। বিশ্বকাপের এই ম্যাচের আগে অনেক তারকার মত হকি দলকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলিও। এক ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে তিনি পড়েন নেটিজেনদের ট্রলের মুখে।

হকি দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভিডিও বার্তায় শুভশ্রী ‘হকি ওয়ার্ল্ড কাপ’–এর স্থানে বলে ফেলেন ‘হকি ওয়ার্ল্ডস কাপ’। আর এতেই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়ে ট্রল করতে থাকেন টালিউডের এই অভিনেত্রীকে। অনেকে বলছেন, ইংরেজি বলতে না পারলে কষ্ট করে বলার দরকার কি! আবার কেউ কেউ বলছেন, ঠোঁটের সার্জারি করেছেন শুভশ্রী। যে যা–ই বলুক না কেন, সব সময় ট্রলকারীদের প্রশ্নের উত্তর দেওয়া থেকে বিরত ছিলেন তিনি।

এবারই প্রথম নয়, ভুল ইংরেজি বলার জন্য এর আগেও নেটিজেনদের ট্রলের শিকার হয়েছিলেন তিনি। দুবাইয়ে স্কাই ডাইভিং করার আগে শেয়ার করা ভিডিওতে তিনি বলেছিলেন, ‘আই উইল গোয়িং টু লিভ মাই ড্রিম।’ তখনও তার ভুল ধরে ট্রল করা হয়। এ ছাড়া বিভিন্ন সময় অভিনয়, অতিরিক্ত ওজন, নাচ ইত্যাদি নিয়ে ট্রলের মুখে পড়েন। বছরের শুরুতে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী রাজের সঙ্গে চুমুর ছবি শেয়ার করেও সমালোচিত হয়েছিলেন।

যতই ট্রল হোক না কেন, টালিপাড়ায় এখন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। শিগগিরই মুক্তি পাবে শুভশ্রী অভিনীত ‘ডক্টর বক্সী’। লেখিকা চরিত্রে মৃণালিনীর ভূমিকায় তাকে দেখা যাবে।

এছাড়া ‘ইন্দুবালা ভাতের হোটেল’–এ তিনি বৃদ্ধ এক নারীর লুকে উপস্থিত হবেন। চলতি বছর প্রযোজক হিসেবেও অভিষেক হচ্ছে শুভশ্রীর। রাজ চক্রবর্তীর আসন্ন ওয়েব সিরিজ ‘প্রলয় আসছে’-এর সহপ্রযোজক হিসেবে থাকছেন তিনি।

এই সম্পর্কিত আরও খবর...