ভেনিস আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত, ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১:১০ পূর্বাহ্ণ

ছবিতে ডানে আহ্বায়ক বিল্লাল ও সদস্য সচিব মোস্তাক

ভেনিস আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত, বিল্লাল কে আহ্বায়ক ও মোস্তাক কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা ইতালি আওয়ামীলীগের।
ইতালি আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব মৃধা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে গণ সংবর্ধনা দিয়েছে ইতালি আওয়ামীলীগ ভেনিস শাখা।

সংবর্ধনা অনুষ্ঠানে ভেনিস আওয়ামীলীগের নেতাকর্মীদের আহ্বানে ইতালি আওয়ামীলীগের নেতৃবৃন্দ ভেনিস শাখা আওয়ামীলীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।
শনিবার স্থানীয় একটি হলরুমে ভেনিস শাখা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম ছৈয়ালের সভাপতিত্বে মোস্তাক আহমেদ ও মোক্তার মোল্লার যৌথ পরিচালনায় ভেনিস যুবলীগের সার্বিক সহযোগিতায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক জি.এম কিবরিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, বাংলাদেশ সমিতি ইতালি সভাপতি আফতাব বেপারী, ইতালি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, নজরুল ইসলাম মাঝি, আবদুল রব ফকির, ইতালি যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা, সাধারণ সম্পাদক এনায়েত করিম।


অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি বিল্লাল হোসেন ঢালী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সরদার সালাউদ্দিন নান্নু। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইতালি যুবলীগের সাংগঠনিক সম্পাদক মজনু দেওয়ান, ভেনিস আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম, কাজী রোনাক, আজাদ খাঁন, সোলাইমান হোসেন, ডালিম মাহমুদ, দেলোয়ার হোসেন, মুরাদ ডালি, সজীব মুন্সি, ফয়সাল আহমেদ সহ ভেনিস আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
সংবর্ধনা অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ইতালি আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
ভেনিস শাখা আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে ভেনিস আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন ঢালিকে আহবায়ক ও ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ কে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন। এই আহ্বায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করে একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে তাদের পরিচিতি করিয়ে দেওয়ার নির্দেশ প্রদান করেন। পরিশেষে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...