সিলেটের লালাখালে বেড়াতে গিয়ে পর্যটকের মৃত্যু

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৫ অপরাহ্ণ

সিলেটের জৈন্তাপুর উপজেলার লালাখালে বেড়াতে গিয়ে নৌকার ছাউনির ওপরে উঠে ছবি তুলতে গিয়ে নৌকা উল্টে এক পর্যটকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সারিঘাট থেকে নৌকায় লালাখাল যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

মৃত পর্যটকের নাম ফয়েজ আহমদ চৌধুরী (৪৫)। তিনি সিলেট নগরের শিবগঞ্জের মৌচাক আবাসিক এলাকার বাসিন্দা। বন্ধুদের সঙ্গে তিনি জৈন্তাপুরের লালাখালে বেড়াতে গিয়েছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বিকেলে ফয়েজ আহমদ চৌধুরীসহ চার বন্ধু সারিঘাট থেকে নৌকায় করে লালাখালের দিকে যাচ্ছিলেন। পথে নৌকার ছাউনিতে উঠে ছবি তুলছিলেন ফয়েজসহ চার বন্ধু। এ সময় নৌকার মাঝি নিষেধ করলেও তারা কর্ণপাত করেননি। একপর্যায়ে নৌকা উল্টে চারজনসহ নৌকার মাঝি পানিতে পড়ে যান। এ সময় অন্যরা সাঁতরে পাড়ে উঠলেও ফয়েজ পানিতে তলিয়ে যান। স্থানীয় ব্যক্তিরা এগিয়ে গিয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক বলেন, নৌকা উল্টে এ ঘটনা ঘটে। বাকিরা সাঁতরে ওপরে উঠলেও ফয়েজ সাঁতার না জানায় উঠতে পারেননি। তাঁকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেননি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...