সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ বাংকার সমিতি রোমের আনন্দ উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি ইতালি।,

  • প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ১০:৩১ অপরাহ্ণ

সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ বাংকার সমিতি রোমের আনন্দ উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

ইতালিতে সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ বাংকার সমিতি রোম একটি আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে।

সংগঠনের সভাপতি ওসমান সরদার সোহেল‌ এর সভাপতিত্বে সিনিয়র সহ সভাপতি হিমেল দেওয়ান ও সাংগঠনিক সম্পাদক কাউসার ফারুকের যৌথ পরিচালনায় আয়োজনটির সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহজাহান মাতবর।

আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মাহমুদুল হাসান কামাল, উপদেষ্টা তোফায়েল আহমেদ এহসান, মোঃ সুমন, সহ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, জি এস আলমগীর বুলবুল,জামাল বেপারি সহ, রফিক খান, আমিনুর ইসলাম খোকন, শরিফ দেওয়ান, শরীফ মাহমুদ, উজ্জ্বল দত্ত, আকতার হোসেন, টুলটুল ফারুক, মোঃ মামুন, নাসির সওদাগর, আরিফ হোসেন, বাদল মোল্লা, শাহীন শেখ, মোঃ ইউনুস, আল আমিন খান, শাহীন খান, সজীব আহমেদ, রাসেল আহমেদ, মীর আনোয়ার, সুমন হাওলাদার, এনামুল হাসান সাগর, মোঃ মান্নান, মোঃ শাহীন সহ অনেকে।

করোনার দীর্ঘ বিরতির পর সংগঠনের সকল নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা এই আনন্দ উৎসবে অংশগ্রহণ করে।

সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন” ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে নিজেদের অর্থনৈতিক উন্নয়ন সহ দেশের উন্নয়নে ও তারা কাজ করে যাবেন। পাশাপাশি কমিউনিটির সকল সামাজিক কার্যক্রমে তাদের সহযোগিতা অতীতের ন্যায় আগামীতে ও থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেষে নৈশভোজ ও আনন্দ উৎসবের সাংস্কৃতিক পর্বে ইতালির স্বনামধন্য শিল্পী মানসিব ও পুতুলের গান পরিবেশন এর মাধ্যমে মাতিয়ে রাখেন আগত পরিবার গুলোকে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...