গোলাপগঞ্জে দু প্রবাসীর উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ৬:১৪ পূর্বাহ্ণ

গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নে যুক্তরাজ্য প্রবাসী, আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান মো: দিলওয়ার হোসেন ও রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুনিম জাহেদী ক্যারলের অর্থায়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৩টায় কিছমত মাইজভাগ দক্ষিণপাড়ায় আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও রেজিয়া-রহিম মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

আজিজ ও কনাই বিবি মেমোরিয়াল ট্রাস্টের উপদেষ্টা মোহাম্মদ কাওছার খানের সভাপতিত্বে ও মাসুদ আহমদের পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী ও লেখক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রুহেল আহমদ।

কামরুজ্জামান মাসুদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য হেতিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাফরান জামিল, বক্তব্য রাখেন আব্দুল মুমিন।

বিতরণ অনুষ্ঠানে প্রায় আড়াই শতাধিক অসহায় ও দু:স্থ মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর পেকেট তুলে দেওয়া হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...