প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যম কর্মীদের অনেক সুযোগ সুবিধা দিয়েছেন : এমপি রতন

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ৭:২১ অপরাহ্ণ

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সুনামগঞ্জের জামালগঞ্জে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় “জামালগঞ্জ প্রেসক্লাবের” আয়োজনে ও জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইন্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি রেজাউল করিম শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমানের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, অঞ্জন পুরকায়স্থ, আব্দুল আহাদ প্রমুখ।

এসময় এমপি রতন তার বক্তব্যে বলেন, গণমাধ্যম দেশের চতুর্থসম্ভ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণমাধ্যম কর্মীদের অনেক সুযোগ সুবিধা দিয়েছেন। তৈরি করেছেন সাংবাদিকদের জন্য সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট।

এছাড়াও তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, হাওরের জনপদের কল্যানে আপনারা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন বলে আমি আশাবাদী। আমি অত্যন্ত খুশি হয়েছি দীর্ঘদিন যাবত প্রেসক্লাবের কোন নিজস্ব ভবন ছিল না। প্রেসক্লাব প্রতিষ্ঠার দীর্ঘ ১৬ বছর পর আপনাদের স্থায়ী কার্যালয় পেয়ে জাতির পিতার জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করায় আপনাদেরকে ধন্যবাদ। পাশাপাশি আপনাদের সহযোগিতায় আমাকে পাশে পাবেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...