হল থেকে জাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩, ১২:১৩ অপরাহ্ণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আরাফাত সিয়ামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় মীর মশাররফ হোসেন হলের ‘বি’ ব্লকের ১১৫ নম্বর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন সহপাঠীরা।

সিয়াম বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নীলফামারীর ডোমার উপজেলায়।

নিহত শিক্ষার্থীর বন্ধু টগর দেবনাথ বলেন, আমি তার সঙ্গে স্কুল থেকে একসঙ্গে পড়াশোনা করছি। আজকে দুপুরের আগে সিয়ামের কক্ষের সামনে গিয়ে কয়েকবার ডাকাডাকি করেছি। এরপর বিকেলে আবারও ডাকাডাকি করছি কিন্তু কোনো সাড়া পাইনি। পরে সন্ধ্যায় যখন আবার এসে ডাকাডাকি করছি তখন কোনো সাড়া না পেয়ে জানালার গ্লাসের ওপরের কাগজ সরিয়ে কক্ষের মধ্যে সিয়ামকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তখন দরজা ভেঙে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে আসি।

বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের দায়িত্বরত চিকিৎসক বীরেন্দ্র কুমার বিশ্বাস বলেন, সন্ধ্যা ৭টার দিকে সিয়ামকে চিকিৎসাকেন্দ্রে নিয়ে আসা হয়। তখন আমরা পরীক্ষা করে দেখি, সে আগেই মারা গেছে। তার গলার মধ্যে রশি গেঁথে ছিল। ফাঁস লেগেই তার মৃত্যু হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...