ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ জুন ২০২৩, ৩:২৬ অপরাহ্ণ


নওগাঁর মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ-রাজশাহী মহাসড়কে মহাদেবপুরের হাট-চকগৌরী এলাকায় সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীদের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে মহাদেবপুর থানার ওসি মোজাফফর জানান, নওগাঁ থেকে ট্রাকটি মহাদেবপুরের দিকে যাচ্ছিল। পথে হাট-চকগৌরী এলাকায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হন। এ ঘটনায় গুরুতর অবস্থায় একজনকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপপরিচালক মাহমুদুল হাসান বলেন, ‘দুপুর ১টা ১০ মিনিটে আমরা স্থানীয়দের মাধ্যমে দ্রুত খবর পেয়ে ঘটনাস্থল আসি। এসে দেখি সিএনজিটি দুমড়েমুচড়ে পড়ে আছে। পরে একে একে সিএনজির ভেতর থেকে চালকসহ চারজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।’

মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, তবে এখনও কারও নাম-পরিচয় জানা যায়নি।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...