নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক,

  • প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০, ৬:৩৮ অপরাহ্ণ

দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে গত ১০ই আগস্ট সোমবার রাত নয়টায় জামাইকাস্থ সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার অফিসে ক্লাবের সভাপতি ডাঃ ওয়াজেদ এ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম এর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাবিব রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলমগীর সরকার, অর্থ বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, নির্বাহী সদস্য শেখ সিরাজুল ইসলাম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, শিবলী চৌধুরী কায়েস ও হাসানুজ্জামান সাকী।

সভায় নতুন সদস্যদের আবেদন গ্রহণ, বকেয়া মাসিক চাঁদা পরিশোধ, সমসাময়িক বিষয় নিয়ে প্রতিমাসে একটি ভার্চুয়েল সভাসহ বেশ কিছু বিষয় নিয়ে বিস্তর আলোচনা হয়।

কার্যনির্বাহী পরিষদের সবার মতামতের ভিত্তিতে নতুন সদস্যের আবেদন বাছাই এর জন্য ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র মোতাবেক সেই কমিটির প্রধান হিসেবে সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ দায়িত্ব পালন করবেন। অপর দু’জন সদস্য হচ্ছেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ও বর্তমান কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার।ভার্চুয়েল সভা পরিচালনার জন্য দায়িত্ব দেওয়া হয় সাবেক সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস ও নির্বাহী সদস্য হাসানুজ্জামান সাকীকে।

পরবর্তী কার্যনির্বাহী কমিটির সভা নিউইয়র্কের ব্রঙ্কসে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।সভা শেষে কোভিড-১৯ এ যারা প্রাণ হারিয়েছেন,তাদের মাগফিরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...