স্বদেশ বিদেশ পাঠক ফোরামের উপদেষ্টা ফরিদ খানের মৃত্যুতে ইতালিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো. জিয়াউর রহমান খান সোহেল, ইতালি,

  • প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ণ

স্বদেশ বিদেশ পাঠক ফোরামের সন্মানিত উপদেষ্টা ফরিদ খানের অকাল মৃত্যু ও বিশ্বব্যাপী করোনা ভাইরাসে মৃত্যুযজ্ঞ থেকে পরিত্রাণের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ইতালিতে।

স্বদেশ বিদেশ পাঠক ফোরাম মনফালকনে ইতালি এর উদ্যোগে বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশান এর সহযোগিতায় আজ সংগঠনের সন্মানিত উপদেষ্টা জনাব ফরিদ খান এর অকাল মৃত্যু ও সম্প্রতি মনফালকনে বাংলাদেশী ঝুমনের মৃত্যু এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাস এর মৃত্যুযজ্ঞ থেকে পরিত্রাণের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

করোনা পরিস্থিতিতে আইনের প্রতি শ্রদ্ধা রেখে সবার উপস্থিতিতে মাহফিলকে সুন্দর পরিসমাপ্তি করায় এসোসিয়েশান এর সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল, সাধারণ সম্পাদক মজনু দেওয়ান ও প্রধান উপদেষ্টা সফিকুল ইসলাম মাজহারুল সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
দোয়া মাহফিল সম্পর্কে সংগঠনের সন্মানিত উপদেষ্টা জনাব তোফাজ্জল হোসেন তপন বলেন ফরিদ খান ভাই আমাদের মাঝে নেই কথাটি ভাবলেই মনে অনেক পিড়া দেয়।আমরা ওনার পরকালের শান্তি কামনা করি।

এ প্রসঙ্গে ১নং সন্মানিত সদস্য জনাব ফরিদুল ইসলাম আনিস বলেন প্রবাসে বাংলাদেশী কমিউনিটির সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডে ফরিদ খানের ভূমিকা ছিল অনস্বীকার্য। উনার অনুপস্থিতি আমাদের জন্য অনেক ক্ষতি যা সহয় পূরণ হবার নয়। সন্মানিত দাতা সদস্য রফিকুল ইসলাম মোস্তাক মনে করেন ওনার স্মৃতিগুলো আমাদের ভালো কাজে অনুপ্রেরণা যোগাবে এবং প্রবাসে ভবিষ্যৎ প্রজন্মকে মিলেমিশে থাকার পাথেয় হয়ে থাকবে।দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান।

মাহফিলে বিশ্বের করোনা ভাইরাস এ আক্রান্ত ও মৃতদের জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়। মাহফিলে উপস্থিত ছিলেন পাঠক ফোরামের সিনিয়র সহ সভাপতি মামুন আল রশিদ, সহ সভাপতি হাবিবুর রহমান, সিরাজুল হক ভূঞঁা টেনিস,যুগ্ন সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সরদার, কোষাধ্যক্ষ মোঃ লিটন,সহ কোষাধ্যক রুবেল মিয়া, উপ তথ্য ও গবেষনা সম্পাদক জাহাঙ্গীর লিটন,উপ-শ্রম ও আন্তর্জাতিক সম্পাদক আজাদ হোসাইন আক্তার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শহীদ আহমেদ লিটন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আল আমিন,সুজন ও কার্যকরি পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা মণ্ডলীর গোলাম আজম,ফরিদ আহমেদ, শামসুল হক,জনি মিয়া,খান সোলায়মান,মোঃমুজিবুল আলম,মোশাররফ ভুইয়া,লিটন,আরমান খান,রাহাত খান,আনার মিয়া প্রমুখ।সন্মানিত দাতা সদস্যসের মধ্যে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মোস্তাক, বাবুল মিয়া,বশির আহমেদ প্রমুখ। মোনাজাতের মাধ্যমে দোয়া মাহফিলের পরিসমাপ্তি হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...