সুনামগঞ্জে বেড়াতে এসে লাশ হয়ে ফিরলো তিতুমীর কলেজের ছাত্র

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১৫ আগস্ট ২০২০, ৬:০১ পূর্বাহ্ণ

ঢাকা থেকে ঘুরতে এসে লাশ হয়ে ফিরতে হলো তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী জাহেদ চৌধুরী (২৫)।

ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের পর্যটন স্পট তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে । নিহত শিক্ষার্থী ফেনী জেলার ফেনী থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও টুরিস্ট দল সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ জনের একটি টুরিস্ট দল ভ্রমণের উদ্দেশ্য সুনামগঞ্জের তাহিরপুরে এসে পৌছে। টুরিস্ট দলটি ঐদিন টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে টেকেরঘাটে নৌকায় রাত্রিযাপন করে।
পরের দিন শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের উদ্দেশ্য রওয়ানা করে কিন্তু সদরে পৌছে ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে যে, তাদের মধ্য থেকে বন্ধু জাহেদ নৌকায় নেই। পরে পুনরায় টেকেরঘাটের উদ্দেশ্য আবার রওয়ানা করে এবং সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

ঘটনার খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা, স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোজাখুজি শুরু করে, এক পর্যায়ে বিকাল ৪ টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ মাছ ধরার কোনাজাল জাল দিয়ে ট্যাকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...