দর্শক চাইলেই শাকিব খানের নায়িকা হবেন দীঘি

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০, ৭:২৩ অপরাহ্ণ

মডেল ও অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। দীর্ঘদিন পর আবারও চলচ্চিত্রে ফিরছেন তিনি। ইতোমধ্যে নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য তাকে মনোনীত করা হয়েছে।

সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে দীঘি তার অভিনয়ে ফেরা ও সামগ্রিক বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেছেন।

চলচ্চিত্রে কাজে ফেরার ব্যাপারে দীঘি বলেন, আমাকে যখন অডিশনের জন্য ডেকেছে। তখনই অনেক এক্সাইটেড ছিলাম। অবাক হয়েছিলাম অনেক। আমি তো আট বছর ধরে কাজই করি না। আমার নামটা কীভাবে দিল। আমি আসলেই কৃতজ্ঞ যারা আমাকে অডিশন দেয়ার সুযোগ দিয়েছে। তারপর সবচেয়ে বড় কথা হলো অডিশন দেয়ার পরে তারা আমার ওপর বিশ্বাসটা রেখেছে। আমাকে একটা বড় চরিত্র দেয়া হয়েছে। আমি জানি না সেটার ভার নিতে পারবো কিনা। তবে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো ক্যারেক্টারটা ভালোভাবে করার।

করোনার আগে থেকেই নিজেকে এই চলচ্চিত্রটির জন্য প্রস্তুত করছেন বলে উল্লেখ করে দীঘি বলেন, লকডাউনের আগে থেকেই প্রস্তুতি নেয়া শুরু করেছিলাম। আমি বেশ কিছু বই পড়ে ইতিহাসটা জানার চেষ্টা করেছি। কিছু ভিডিও চিত্রও দেখেছি। এভাবেই নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি।

শাকিব খানের সঙ্গেই অধিকাংশ চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনয়শিল্পী। তার সাথে কাজের ব্যাপারে কখনও কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনও শাকিব আঙ্কেলের সাথে চলচ্চিত্রে কাজে ব্যাপারে কথা হয়নি। এটা নিয়ে অনেক গুজব উঠেছিল। যার কোনো ভিত্তি নেই। একটা সময়ে আমি আর শাকিব আঙ্কেল বাবা-মেয়ে, চাচা-ভাতিজি এই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আমি জানি না তার সাথে মুভি করলে দর্শক মেনে নিতে পারবে কিনা। তবে ক্যারেক্টার বা গল্প দর্শক পছন্দ করবে ঐরকম হয় তাহলে শাকিব আঙ্কেলের সঙ্গে কাজ করা যেতে পারে ভবিষ্যতে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...