সীমান্তে ২ বাংলাদেশিকে আটক করেছে বিএসএফ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ আগস্ট ২০২০, ৬:৪৮ অপরাহ্ণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ময়দান সীমান্তে ভারতে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ২ বাংলাদেশি নির্মাণ শ্রমিককে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

বিএসএফ’র হাতে আটক বাংলাদেশিরা হলেন, ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানী গ্রামের সোহরাব আলীর ছেলে রাজমিস্ত্রী শামীম হোসেন (২৬) ও মোঃ হামিদুল ইসলামের ছেলে শাহজালাল মিয়া (১৭)।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে আন্তর্জাতিক সীমানা পিলার ৯৭৬ এর ৭ এস পিলারের নিকটবর্তী ভারতের কুচবিহার জেলার দিনহাটা থানার দীঘলটারী গ্রামের মৃত হাসু ডাকাতের ছেলে নাজির হোসেনের বাড়ির গেট নির্মাণের কাজ করার সময় তাদের আটক করা হয়। ওই দুই নির্মাণ শ্রমিক প্রতিদিনের ন্যায় সেদিন রাতেও আর্ন্তজাতিক পিলার সংলগ্ন নোম্যান্সল্যান্ডে ভারতীয় নাগরিক নজির হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করছিল।

ভারতের দীঘলটারী বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ বাংলাদেশিদের অনুপ্রবেশের বিষয়টি জানতে পেরে নাজির হোসেনের বাড়ি থেকে ওই বাংলাদেশি দুজনকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে কুড়িগ্রাম- ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল জামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা বিষয়টি নিয়ে বিএসএফ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত তাদের পক্ষ থেকে কোন প্রকার সাড়া পাওয়া যায়নি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...