শিপ্রার মালামালের দুই তালিকা করা ওসির ক্ষমা প্রার্থনা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ আগস্ট ২০২০, ২:১৩ পূর্বাহ্ণ

টেকনাফে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহার নিহতের ঘটনায় সিনহার সহযোগী শিপ্রার মালামালের দুটি তালিকা করার ঘটনায় কক্সবাজারের রামু থানার ওসি মো. আবুল খায়ের আদালতের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে রামুর আমলী আদালতে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চান তিনি। এর আগে দুটি তালিকা করার কারণ জানাতে আদেশ দিয়েছিলেন আদালত। শিপ্রার আইনজীবী মাহবুবুল আলম টিপু এ তথ্য জানিয়েছেন।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সিনহা।

এ সময় সিনহার সঙ্গে থাকা সাহেদুল ইসলাম সিফাতকে আটক করে পুলিশ। পরে আরেক সহযোগী ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথকে নীলিমা রিসোর্ট থেকে আটক করা হয়। এসময় দুটি রুমের সব মালামাল জব্দ করে রামু থানা পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার পর একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়।

এ ঘটনায় দুটি জব্দ তালিকা তৈরি করা হয়। দুটির মধ্যে অমিল থাকায় ব্যাখ্যা জানতে ওসি আবুল খায়েরকে তলব করেন আদালত। এর অংশ হিসেবে বৃহস্পতিবার আদালতে উপস্থিত হয়ে নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন ওসি। একই সঙ্গে লিখিত শোকজের জবাবও জমা দেন তিনি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...