বাবার পর ভেসে উঠলো ছেলের লাশও

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ৭:০৯ অপরাহ্ণ

নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ঘাটের নৌকা থেকে পড়ে যাওয়া পুলিশ সদস্য আবু মুসার লাশ পাওয়ার পর বিকেলে উদ্ধার হলো ছেলে আনাসের লাশও। রোববার সকালে কালনা ঘাটের দক্ষিণে মহিষাপাড়া-করফা এলাকায় পুলিশ সদস্যের লাশ উদ্ধারের পর বিকাল ৪টার দিকে ছেলে ৬ মাস বয়সী আনাসের লাশও ওই এলাকা থেকে উদ্ধার হয়।

এদিকে দুপুরে পুলিশ সদস্য আবু মুসার দাফন সম্পন্ন হয়েছে। আবু মুসা পুলিশ সদর দপ্তরে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া উপজেলার চাচই গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের ছেলে পুলিশ সদস্য আবু মুসা মোল্যা ছুটিতে এসে শিশু সন্তান আনাসসহ পরিবারের ৬ সদস্য মধুমতি নদীতে ঘুরতে বের হন। ঘোরা শেষে সন্ধ্যায় ঘাটে ভেড়ার কিছুক্ষণ আগে ট্রলারে ত্রুটি দেখা দিলে তা স্রোতে ভেসে নির্মাণাধীন কালনা সেতুর পিলারের সাথে ধাক্কা লাগে।

এসময় শিশু সন্তান কোলে নিয়ে দাড়ানো অবস্থায় পুলিশ সদস্য মুসা নদীতে পড়ে যান। পরিবারের বাকি ৪ সদস্য নিরাপদে পাড়ে নামেন। রাতে উদ্ধার তৎপরতা চালানো হলেও তাদের পাওয়া যায়নি। শনিবার সকাল থেকে খুলনা থেকে নৌবাহিনীর ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালালেও মেলেনি লাশের সন্ধান।

লোহাগড়া ফায়ার সার্ভিসের তত্ত্বাবধায়ক মাসুদ রানা বলেন, রোববার সকালে কালনাঘাট এলাকা থেকে সাত কিলোমিটার দক্ষিণে ভেসে ওঠা লাশ দেখে এলাকাবাসী ওই পরিবারকে খবর দেন। এরপর থানা-পুলিশের সহায়তায় মুসার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুপুরে তাঁকে দাফন করা হয়। বিকেল ৪টার দিকে একই এলাকায় ভেসে ওঠে তার ছয় মাস বয়সী ছেলের লাশ। স্থানীয়রা সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...