করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক,

  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ণ

সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। সাকিব এখন বনানীতে নিজ বাসায় রয়েছেন। করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে শনিবার থেকেই বিকেএসপিতে ব্যক্তি উদ্যোগে অনুশীলন শুরুর কথা তার।

আইসিসির নিষেধাজ্ঞায় সব ধরনের ক্রিকেটের বাইরে রয়েছেন সাকিব। তার এক বছরের নিষেধাজ্ঞা শেষ হবে ২৮ অক্টোবর। অর্থাৎ ২৯ অক্টোবর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে বাধা নেই সাকিবের। সাকিব তার সেই ফেরার লড়াইটাই শুরু করতে যাচ্ছেন বিকেএসপিতে। যেখানেই তার সাকিব আল হাসান হয়ে ওঠা।

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদুল হাসান সংবাদমাধ্যমকে বলেছেন, সাকিব বিকেএসপির প্রাক্তন ছাত্র। বাংলাদেশ ক্রিকেটের মহানায়ক বলি আমরা তাকে। সঙ্গে বিশ্বের সেরা অলরাউন্ডার। সেদিক থেকে আমাদের উচ্ছ্বাস একটু বেশি। তিনি যেহেতু আমাদের দেশের গৌরব, তার প্রত্যাবর্তন যেন ভালো হয়, সেই চেষ্টা করব।

নিষেধাজ্ঞা থেকে মুক্তির আগ পর্যন্ত বিসিবির কোনো কার্যক্রমের অংশ হতে পারবেন না সাকিব। পারবেন না দলগত অনুশীলনেও যোগ দিতে। তাই একান্তে অনুশীলনের জন্য সাকিব বেছে নিয়েছেন বিকেএসপিকে। যেহেতু সেখানে সব ধরণের সুবিধাই রয়েছে।

তবে বিসিবির কোচরা সাকিবের সঙ্গে ব্যক্তিগতভাবে কাজ করতে পারবেন। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান জানিয়েছেন, আমরা আনুষ্ঠানিকভাবে সাকিবের সঙ্গে কাজ করব ২৯ অক্টোবর থেকে। এর আগে আমাদের কোচ ব্যক্তিগতভাবে গিয়ে তাকে সাহায্য করতে পারবেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...