সপরিবারে করোনা আক্রান্ত রক

সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন “দ্য রক” খ্যাত ডোয়েন জনসন। নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে একথা জানিয়েছেন ডোয়েন।

জানা গেছে, প্রায় আড়াই সপ্তাহ আগে ৪৮ বছর বয়সী অভিনেতা ডোয়াইন জনসন তার স্ত্রী লরেন এবং কন্যা জেসমিন ও টিয়ানার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা ডোয়াইন জনসন জানিয়েছেন যে এখন তারা সুস্থ আছেন এবং তাদের আর করোনা নেই।

ডোয়েন জানিয়েছেন, তারা এখন অনেকাংশেই সুস্থ এবং সংক্রামক নন। “পরিবারের জন্য অত্যন্ত বিপজ্জনক যা আপনাকে কঠিন চ্যালেঞ্জের মুখে দাঁড় করায়” এভাবেই করোনার বর্ণনা দিয়েছেন “জুমাঞ্জি” খ্যাত অভিনেতা ডোয়েন। অন্যান্য কঠিন রোগের থেকে আলাদা করোনাভাইরাস, ক্ষত কিংবা কোনও স্থান ভেঙে যাওয়ার থেকেও ভিন্ন।

জনসনের কথা অনুযায়ী, পরিবারকে রক্ষা করা তার কাছে সবকিছুর আগে। বাড়ির কোনও কাছের বন্ধুর কাছ থেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন তারা। পরিশেষে একাধিক বার্তা দিয়ে ভিডিওটি শেষ করেছেন অভিনেতা। তবে বিষয়বস্তু একটাই, করোনা সতর্কতা। ডোয়েন লিখেছেন, “নিয়ম মেনে চলুন, মাস্ক পরুন, পরিবারকে রক্ষা করুন, রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়ান এবং ভাল চিন্তা করন।”

এর আগেও অভিনয় জগতের একাধিক তারকা করোনার কবলে পড়েছেন। প্রাণও হারিয়েছেন অনেকে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন, বিগবি-সহ অভিষেক ও ঐশ্বর্যা ছাড়াও আরও অনেকে।

[১] [২] [৩]