ইতালি মনফালকনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ইতালি মনফালকনে সম্প্রতি বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন ইতালি এর তত্ত্বাবধানে,বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্ভোদন হয়েছে। সংক্ষেপে এর নাম দেয়া হয়েছে “BSCA ক্রিকেট টুর্নামেন্ট – ২০২০”।

প্রবাসে ব্যস্থ সময়ের মাঝে উঠতি বয়সের তরুণ, যুবকদের খেলাধুলা চর্চার মাধ্যমে একে অপরের মাঝে ভাতৃত্ব বোধ বৃদ্ধি, মাদকের ছোবল থেকে নিরাপদ রাখা,সর্বপরি দেশীয় সাংস্কৃতি ও জাতীয়তা বোধ সকলের মাঝে জাগ্রত করার প্রয়াসে এই টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে।
টুর্নামেন্টে দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ৮টি দল অংশগ্রহণ করেন। দলগুলো যথাক্রমে –

গ্রুপ – এ
১) মনফালকনে ক্রিকেট ক্লাব
২) ভাই বন্ধু একাদশ
৩) নগর বাউল
৪) কারি জওবানী

গ্রুপ – বি
১) সুপার বয়েজ
২) এল,সি,সি,
৩) এলিভেন স্টারস
৪) ইয়ং স্টারস
গ্রুপ পর্যায়ে আজ সুপার বয়েজ বনাম ম্যাচ অনুষ্ঠিত হয়।আজকের ম্যাচে সুপার বয়েজ ১৮ রানে জয়ী হয়।টসে হেরে প্রথমে ব্যাট করে ১২ওভার এর খেলায় সুপার বয়েজ দল ১০৭ করে অল আউট হয়ে যায়। জবাবে এলিভেন স্টার ১২ ওভার শেষে ৮৯ রান সংগ্রহ করে। আজ খেলা চলাকালীন সময় মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল,সিনিয়র সহ-সভাপতি মামুন আল রশিদ, সহ-সভাপতি সিরাজুল হক ভূঞাঁ টেনিস, আবুল হোসাইন পাপ্পু, সাধারন সম্পাদক মজনু দেওয়ান, কোষাধ্যক্ষ মোঃ লিটন, সন্মানিত প্রধান উপদেষ্টা সফিকুল ইসলাম মাজহারুল, উপদেষ্টা তোফাজ্জল হোসেন তপন, ফরিদ আহমেদ, জনি মিয়া,রাফিক লিটন ও কাওসার সবুজ প্রমুখ। তাছাড়া ও দুই দলের খেলোয়াড় আম্পায়াররা উপস্থিত ছিলেন।

[১] [২] [৩]