সিলেটে করোনায় একদিনে ৩ জনের মৃত্যু

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুজনই সিলেটের এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। একই সময়ে এই বিভাগে নতুন করে ৭৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, গত ১৫ এপ্রিল থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট ১৯৫ জন মারা গেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১৪২ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেটে ৪৯ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১১ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়াল ১১ হাজার ৩২৩ জন। এরমধ্যে সিলেটে ৬ হাজার ২০, সুনামগঞ্জে ২ হাজার ১৩২, হবিগঞ্জে ১ হাজার ৬০৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৬২ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৬৬ জন। নতুন সুস্থদের নিয়ে রোববার পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৩২৫ জন সুস্থ হয়েছেন। এরমধ্যে সিলেটে ৪ হাজার ২৮৯, সুনামগঞ্জে ১ হাজার ৭৮৮, হবিগঞ্জে ১হাজার ৫৬, মৌলভীবাজারে ১ হাজার ১৯২ জন সুস্থ হয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন ১২৯ জন। বর্তমানে এ বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৭১ জন।

[১] [২] [৩]