ভৈরব সমিতি ভেনিসের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি,

  • প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০, ৯:৫৬ অপরাহ্ণ

প্রবাসীদের মাঝে ঈদের আমেজ একে ওপরের সাথে ভাগাভাগি করতে চলছে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। প্রতি সপ্তায়ে কোনো না কোনো আঞ্চলিক সমিতির আয়োজনে এইসব অনুষ্ঠান প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

শনিবার ভৈরব সমিতি ভেনিস এর সার্বিক সহযোগিতায় ভৈরব সমিতির মহিলা সম্পাদিকা মদিনা মোছাম্মৎ ও এর সার্বিক তত্ত্বাবধানে স্থানীয় সানজুলিয়ানো পার্কে দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে আনন্দ ঘন পরিবেশে উৎসাহ উদ্দীপনায় প্রবাসীদের স্বতঃস্পুর্ত অংশগ্রহণে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দুপুর থেকেই প্রবাসী পরিবারগুলো ছেলে মেয়েদেরকে নিয়ে জড়ো হতে থাকেন পার্কে। প্রায় দুইশতাধিক প্রবাসীদের উপস্থিতি শেষে মজাদার দুপুরের খাবার পরিবেশন করা হয়। খাবার শেষে শিশুকিশোরদের দৌড় ,মহিলাদের মার্বেল দৌড় এবং ছেলেদের হাঁড়ি ভাঙা প্রতিযোগিতা ছিল বেশ উপভোগ্য।

খেলাধুলা শেষে বিজয়ীদের মধ্য পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভৈরব সমিতির সভাপতি সুলেমান হোসাইন, সমিতির উপদেষ্টা সালাম মোহাম্মদ কাউসার,হান্নান মিয়া,রহমত উল্লাহ,সিনিয়র সহ সভাপতি শাহাদাত হোসেন,লোকমান হোসেন,কাজল মিয়া মিয়া,সাধারণ সম্পাদক সোহাগ মিয়া,সাংগঠনিক সম্পাদক বোরহান রুমি মিজান,সবুজ সারোয়ার ,আপন স্বাধীন, মাহবুব ,আসার ,আনোয়ার,শাহ আলম,শরীফ মিয়া,রহিম মিয়া,রিমন প্রমুখ।

পরিশেষে সমিতির নেতৃবৃন্দরা বিজয়ীদের মধ্য পুরস্কার তুলে দেওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। এমন সুন্দর আয়োজনের জন্য মহিলা সম্পাদিকা কে সমিতির নেতৃবৃন্দরা অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান এবং আগামীতে ও এই ধরণের আয়োজন অব্যাহত রাখার অনুরুদ করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...