আটলান্টিক সিটিতে ‘জীবনকে উপভোগ করুন’ শীর্ষক অনুষ্ঠান

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- গত পাঁচ সেপ্টেম্বর, শনিবার আটলান্টিক সিটিতে অনুষ্ঠিত হলো ‘জীবনকে উপভোগ করুন’ শীর্ষক অনুষ্ঠান। ফ্রেন্ডস অব এ্যাকশন ইনক এর উদ্যোগে ঐদিন সকাল দশটায় শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত এই অনুষ্ঠান চলে।

করোনাকালের দু:সহ যাতনা থেকে মুক্ত হয়ে স্বস্তির একটু নি:শ্বাস ফেলার লক্ষ্যেই আয়োজকদের এই আয়োজন বলে জানা গেছে।অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল বাইক চালনা,সংগীতানুষঠান,চলচিত্র প্রদর্শনী, স্কুল সরঞ্জাম বিতরন,বারবিকিউ ইত্যাদি।করোনাকালীন স্বাস্হ্যবিধি মেনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঐদিন সকাল দশটায় আটলান্টিক সিটির গার্ডেনারস বেসিন থেকে বাইক চালানোর মাধ্যমে অনুষঠান এর শুভ সূচনা হয় এবং ও’ডোনেল পার্কে এসে তা শেষ হয়। অন্যান্য অনুষ্ঠানগুলোর আয়োজন করা হয় ও’ডোনেল পার্কে।

অনুষ্ঠানে আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল,আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড এর কাউন্সিলম্যান এম আনজুম জিয়া,আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান, বেতার ব্যক্তিত্ব মাইক লোপেজ সহ কমিউনিটির গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহন করেন।

আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির বিভিন্ন বয়সী বিপুল সংখ্যক লোকজন সম্পূর্ণ স্বাস্হ্যবিধি মেনে এই অনুষ্ঠানে অংশগ্রহন করেন এবং নেচে গেয়ে অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানের আয়োজক ফ্রেন্ডস ইন এ্যাকশন এর পক্ষে অ্যান্থনী কারসন ব্রাউয়ার অনুষ্ঠান এর স্পনসর প্রতিষ্ঠান সহ সংশ্লিষ্ট সকলকে অনুষ্ঠান সফল করায় ধন্যবাদ জানিয়েছেন।

[১] [২] [৩]