কঠোর গোপনীয়তার মধ্যে অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০, ৯:২২ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় হিসেবে খ্যাত সাকিব আল হাসান। তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে ২৮ অক্টোবর। এরপরেই জাতীয় দলের হয়ে মাঠে নামতে চায় দেশসেরা এই অলরাউন্ডার। তাইতো যুক্তরাষ্ট্র থেকে ফিরেই অনুশীলনে নেমে পড়েন তিনি। উদ্দেশ্য যত তাড়াতাড়ি জাতীয় দলে খেলার মত ফিট হতে পারে।

নিষেধাজ্ঞার আওতায় থাকায় বিসিবির কোন সুযোগ সুবিধা পাবেন না সাকিব। তাই বিকেএসপিতে কঠোর গোপনীয়তার মধ্যে দিয়ে অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব। সাকিবের তত্বাবধানে কোচ হিসেবে আছেন নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিন। দুজনেই সাকিবের শিক্ষক। আর বিকেএসপি হল সাকিবের ক্রিকেট শেখার আঁতুড়ঘর।

তবে বিকেএসপি থেকে সাকিবের অনুশীলন সম্পর্কে কিছুই জানানো হচ্ছে না। কারণ সাকিব যেখানে অনুশীলন করবে, তার আশেপাশেও পৌছাতে পারছেন না সাংবাদিকরা। করোনার কারণে এমনিতে বিকেএসপিতে বাইরের কেউ ঢুকতে পারেন না। সেখানে মিডিয়ার জন্যও দরজা বন্ধ।

এমনকি কোচ ফাহিম ও সালাউদ্দিনও কারো ফোন ধরছেননা। বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা আশরাফুজ্জামান বলেন, ‘বাইরের কারও কাছে সাকিব সম্পর্কে কিছু বলা নিষেধ। তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হতে এখনও দেড় মাসের মতো বাকি রয়েছে। এই সময়ে যেন কোনো জটিলতা সৃষ্টি না হয়, সেজন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হচ্ছে।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...