সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্যে’র উদ্যোগে ত্রাণ বিতরণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০, ১:২৯ পূর্বাহ্ণ

দেশের বিভিন্ন এলাকায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত এবং করোনা আক্রান্ত পরিবারের মাঝে আর্থিক ত্রাণ সহায়তা প্রদান করে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য শাখা ।

গত রোববার সংগঠনটির নেতৃবৃন্দের আর্থিক সহায়তায় পদ্মার চর ভাঙ্গন কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। পাশাপাশি দেশের বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত পরিবারের হাতে তুলে দেয়া হয় অর্থিক সহায়তা।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র সভাপতি, অ্যাড. টি.এম.জানে আলম (বুলবুল), সাধারণ সম্পাদক জনাব, হাসিব আহমেদ চৌধুরীর ও অন্যান্য নেতৃবৃন্দের অনুপস্থিতিতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে অ্যাড. জাহাঙ্গীর আলম, নারী নেত্রী সেলিনা পারভীন, লিটু মিয়া, নাসির উদ্দীন, জুয়েল মাদবর, নারী নেত্রী মরিয়ম উপস্থিত থেকে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

মাদারীপুর-১ শিবচর আসনের বর্তমান মাননীয় সংসদ সদস্য, জাতীয় সংসদের চীফ হুইপ, বঙ্গবন্ধুর দৌহিত্র জনাব নূর-ই-আলম চৌধুরীর আহ্বরানে পদ্মার চর ভাঙ্গন কবলিত এলাকায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্যের উদ্যোগে ত্রাণ বিতরণসহ অন্যান্য কার্যক্রম পরিচালিত হয়।
এতে অংশগ্রহন করেন শিবচর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এ.কে.এম. নাসিরুল হক (নাসির) সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগ নেতৃবৃন্দ।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি প্রবাসে নতুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর আদর্শ ও বাংলাদেশের সঠিক ইতিহাস জানতে পারে সে লক্ষ্য নিরলস কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতি মুক্ত সোনার বাংলা বির্নিমানে দু:খী মানুষের পাশে থাকার প্রত্যয়ে কাজ করছে।

বঙ্গবন্ধুর আদর্শ সুপ্রতিষ্ঠার লক্ষ্যে এ সংগঠন সর্বদা বঙ্গকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ। বিজ্ঞপ্তি

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...