ইতালিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ বদরুল আলম মোল্লাকে বিদায় সংবর্ধনা

মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ বদরুল আলম মোল্লাকে বিদায় সংবর্ধনা জানিয়েছেন মিলান বাঙলা প্রেসক্লাব ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি এবং প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের সমন্বয়করী সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার। এ সময় রিয়াজুল ইসলাম কাওছার অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এবং মিলান বাঙলা প্রেস ক্লাব ইতালির লোগো সম্বলিত কোটপিন পরিয়ে দেন।

রিয়াজুল ইসলাম কাওছার তার বক্তব্যে প্রবাসীদের বিভিন্ন সমস্যা গুলো সমাধানে অতিরিক্ত জেলা পুলিশ সুপারের ভুয়সী প্রশংসা করেন এবং আগামীতে তাকে পুলিশের উচ্চপদে এবং মাদারীপুর জেলা পুলিশ সুপার হিসেবে দেখবার আশাবাদ ব্যক্ত করেন এবং তাঁর মতো অন্য পুলিশ কর্মকর্তাদেরকেও প্রবাসীদের প্রতি শুভদৃষ্টি রখার আহ্বান জানান।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার বদরুল আলম মোল্লা তার বক্তব্যে বলেন তিনি প্রবাসীদের সাথে আছেন এবং প্রবাসীদের যেকোন সমস্যার সমাধানে সহায়তার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ বদরুল আলম মোল্লা জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ দ্বিতীয় পর্যায়ে প্রকল্পের আওতায় ইংল্যান্ডের বার্মিংহাম বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ডিগ্রীতে অধ্যায়নের জন্য মনোনীত হয়ে ইংল্যান্ড গমন করবেন আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে।

[১] [২] [৩]