প্রধানমন্ত্রীর জন্মদিনে ডেনমার্ক লীগের আলোচনা সভা ও দোয়া

প্রবাস ডেস্ক,

  • প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ণ

ডেনমার্কে কোপেনহেগেনের স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ডেনমার্ক আওয়ামী লীগ। অনুষ্ঠানের শুরুতে জন্মদিনের কেক কাটা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু এবং পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রধান বাবু সুভাষ ঘোষ।
বক্তব্য রাখেন- সহসভাপতি খোকন মজুমদার,মোহাম্মদ ইসমাইল, কাজী আনোয়ার হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁন, নুরুল ইসলাম, বেলাল হোসেন রুমী এবং কার্ষকরী কমিটির সদস্য অলি হোসেন রিপন,সজিব বেপারী, মোহামেদ সেলিম,মিজানুর রহমান ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম তুহীন খাঁন, যুব ও স্পোর্ট সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন মোহাম্মদ, তত্ত্ব ও গবেষণা সম্পাদক শরীফুল ইসলাম, অভিবাসন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ।

আরও উপস্হিত ছিলেন,অনু মিয়া, মোহাম্মদ শাহজাহান , নূরুল ইসলাম সেন্টু,নাজিম উদ্দিন, এরশাদ মিয়া, নিজাম উদ্দিন বলী, বাবু, সোহেল খাঁন, সফিকুর রহমান, আব্দুর রহমান, আবু সোয়েব, সাইদুর রহমান, নাজমুল ইসলাম, সামছু আলম, রনি ওমর ও শামীম খাঁন ও গোলাম রাব্বি,মোহাম্মদ সোহেল, মোহাম্মদ ইউসুফ ও আলি হোসেন। এছাড়াও উপস্হিত থেকে বক্তিতা করেন ডেনমার্ক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজিম উদ্দিন খাঁন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সুভাষ ঘোষ বলেন, একমাত্র দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলার জনগণের কাছে আস্থার জায়গা।দুর্নীতির বিরুদ্ধে এই যুদ্ধে দেশের মানুষের একমাত্র আস্থা ও বিশ্বাসের আসনে জননেত্রী শেখ হাসিনা। কারন তার চিন্তা ও চেতনায় একমাত্র বাংলাদেশ ও বাংলার মানুষ।সংগঠনের যুগ্ম সম্পাদক নাঈম উদ্দিন খাঁন বলেন, ‘বঙ্গবন্ধুর চেতনায় বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা দিনরাত বাংলাদেশের উন্নয়ন ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

জাতিসংঘের হিসাবে তিনি আজ পৃথিবীর দিত্বীয় সেরা প্রধানমন্ত্রী। বিশ্বসংস্থা থেকে বিভিন্ন পুরস্কারে আজ আমাদের নেত্রী ভূষিত। সহসভাপতি খোকন মজুমদার বলেন,সংগঠনকে শক্তশালী করতে হলে সবাইকে অবশ্যই ঐক্যবদ্ধ ভাবে সংগঠনের চেইন মেনে চলতে হবে। সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগের সাথে সমন্বয় করে ডেনমার্ক আওয়ামী লীগের সস্মেলন করতে গুরুত্ব দেন তিনি।

অনুষ্ঠানের শেষ অংশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ু কামনা করে দোয়া করেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতাকর্মীরা। দোয়া পরিচালনা করেন সংগঠনের ধর্ম সম্পাদক সফিকুল ইসলাম।
সর্বশেষে,সংগঠনের সহসভাপতি জনাব কাজী আনোয়ার নিজ হাতে বিভিন্ন প্রকার বাংলাদেশী মিষ্টি বানিয়ে অনুষ্টানে নিয়ে এসে উপস্হিত নেতা কর্মীদের খাওয়ান ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...