ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্ট ইউএসএর কর্মসূচী অব্যাহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ অক্টোবর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ণ

কভিড ১৯ হতাশা, দুঃখ, মৃত যেখানে মানুষকে অসহায় করছে সেখানে ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্ট ইউ,এস,এ মানুষের পার্শ্বে থেকে প্রমাণ করছে “মানবতাই আমার অহংকার” আমরা করব জয়, মানুষ মানুষের জন্য, খাদ্য সামগ্রী, মাক্স, হেন্ড সেনেটাইজার কখনো কখনো দলবদ্ধ ভাবে আবার কখনো মানুষের দুয়ারে সবার অজান্তে আমরা সাহায্যের হাত বাড়িয়েছি। যতখন পর্যন্ত ভেকসিন তৈরী না হয়, যতদিন পর্যন্ত মানুষ চিন্তা চেতনায় অস্থির থাকে ততদিন পর্যন্ত আমাদের কর্মসূচী অব্যাহত থাকবে বলে দৃঢ় মন্তব্য করেন সংগঠনের সভাপতি শাহ্ শহীদুল হক (সাঈদ)। গতকাল জ্যাকসন হাইটস্থ ডাইভার সিটি প্লাজায় কুইন্স বরো প্রেসিডেন্ট কার্যালয় থেকে অনুদান সামগ্রী বিতরণ কালে তিনি তার বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন এবার সর্বমোট আমরা ১১ বারের কর্মসূচীতে প্রায় ২৫০০ শত পরিবারকে সহায়তা করেছি।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কম্যুনিটি এ্যাক্টিভিষ্ট বিশিষ্ট ব্যবসায়ী রিয়েলটর জসিম উদ্দিন, তিনি বলেন ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেন্ট যুগযুগ ধরে নক্ষত্রের ন্যায় মানব সেবা করে আসছে। চলমান করোনা ভাইরাসে তাদের অবদান প্রশংসার দাবীদার। আমরা তাদের পাশে থাকব এবং সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করব। সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন বলেন যুক্তরাষ্ট্র তথা নিউইয়র্কে একমাত্র সংগঠণ ওয়ার্ল্ড হিউম্যান রাইট্স ডেভলপমেনট, যাদের কর্মসূচী নিরপেক্ষ এবং হত দরিদ্র জনগণের কল্যাণে নিবেদিত। বর্তমান পরিস্থিতিতে তাদের সেবা খুবই উল্লেখযোগ্য ভ‚মিকা পালন করছে যা ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে। অতপর কিছুটা বিলম্বে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাংলাদেশ আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটির সভাপতি গোলাম মেহরাজ, কম্যুনিটি লীডার আলাউদ্দিন ভুলু, মানবতাকর্মী সৈয়দ ফারুক রহমান, জাহাঙ্গীর আলম জয় আরো অনেকে। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেছেন নাজমুল আলম শ্যামল।

যথাসময়ে ১০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী, মাক্স বিতরণ পূর্বক সকলকে স্বাস্থ্যবিধি মেনে পাশাপাশি সেনসাসের গণনায় অংশগ্রহণ করার আহবানসহ সকল মিডিয়া ব্যক্তিকে ধন্যবাদ জ্ঞাপন করে সন্ধ্যা ৬ ঘটিকা থেকে আরম্ভ হওয়া সভার কার্য সমাপ্তি ঘোষনা করেন সংগঠনের সভাপতি শাহ্ শহীদুল হক (সাঈদ)।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...