মোবাইলে প্রেম, কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০, ১:৩৮ পূর্বাহ্ণ

পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তরে অষ্টম শ্রেণির ছাত্র কর্তৃক নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার পর পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। রোববার (১১ অক্টোবর) রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘরিয়া উপজেলার দেবোত্তর গ্রামের মৃত মান্নানের অষ্টম শ্রেণিতে পড়ুয়া কন্যার (১৬) সাথে নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিয়াগারফা গ্রামের শফিকুল ইসলামের ছেলে নবম শ্রেণির ছাত্র তানভীর আহমেদের (১৫) মোবাইলে প্রেমের সর্ম্পক হয়।

রোববার তানভীর বোনের বাচ্চা দেখতে প্রেমিকার বাড়িতে আসে। রাত হয়ে যাওয়ায় ওই বাড়িতেই থেকে যায় তানভীর। রাত নয়টার দিকে প্রেমিকা জরুরি প্রয়োজনে তানভীরের শয়নকক্ষে যায়। নানা প্রলোভনে জোরপূর্বক তানভীর প্রেমিকাকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে তানভীরকে বাড়ির লোকজন ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটঘরিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, ধর্ষিতা ও ধর্ষক মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়িয়েছে। সোমবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩ এর (৯/১) ধারায় একটি মামলা দায়ের করেছেন।

ওই মামলায় আটক তানভীরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার ধর্ষিকা স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানান ওসি আসিফ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...