অস্ট্রেলিয়া সফরে যেতে পারেন রোহিত

স্পোর্টস ডেস্ক,

  • প্রকাশিত: ৩ নভেম্বর ২০২০, ৫:০৮ অপরাহ্ণ

অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচন নিয়ে শুরু থেকেই বিতর্ক চলছে। কেন রোহিত শর্মাকে বাদ দেওয়া হয়েছে তা নিয়ে সমালোচনা চলছে।

বিসিসিআই সভাপতি হওয়ায় অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নির্বাচন নিয়ে সৌরভ গাঙ্গুলি যে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না তা স্পষ্ট বুঝিয়ে দেন দেশের সাবেক নির্বাচক প্রধান দিলীপ বেঙ্গসরকার। তার মতে, এ ব্যাপারে নির্বাচকদের সঙ্গে কথা বলা উচিত সৌরভের।

সেই সৌরভই এবার রোহিতকে নিয়ে বড়সড় আপডেট দিলেন। তারকা এই ব্যাটসম্যান ফিট হতে পারলে তাকে নিয়ে নির্বাচকেরা ভাবতে পারে বলে জানালেন বিসিসিআই প্রধান।

তিন ফরম্যাটে অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনের পর বোর্ড এক বিবৃতিতে জানায়, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মার চোট বিসিসিআই’র মেডিকেল টিম পর্যালোচনা করছে।

এরপর এক সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি বলেন, “আমরা ইশান্ত এবং রোহিতের চোট মনিটরিং করছি। ইশান্ত একেবারেই দলের বাইরে নয়। ও টেস্ট সিরিজের দলে কিন্তু সুযোগ পেতে পারে। আর রোহিতের ব্যাপারে বলতে পারি, আমরা ওকে অস্ট্রেলিয়া সফরে ফিট চাই। একটা সময়ের পর কিন্তু ও ফিট হবেই। আর তখনই আমার মনে হয় নির্বাচকেরা ওকে নিয়ে একবার ভাববে।”

পাশাপাশি সৌরভ এমনটাও বলেন, “কোয়ারেন্টিনের নিয়ম রয়েছে, করোনার বিধিনিষেধ রয়েছে। পরে অবশ্য রোহিত-ইশান্তকে অস্ট্রেলিয়া পাঠানো হতে পারে। অস্ট্রেলিয়া যাওয়ার ফ্লাইট রয়েছে পরেও।”

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...