রিয়াজুল রিজুর সিনেমায় আইরিন

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০, ২:০৬ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

সম্প্রতি এই নায়িকা কাজ শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজুর নতুন ছবিতে। ‘ব্ল্যাক লাইট’ চলচ্চিত্রটির প্রথম লটের শুটিং কক্সবাজারে ২৪ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত হয়েছে।

শুটিং থেকে ফিরে আইরিন বলেন, ছবিটির গল্প বেশ চমৎকার। এই গল্পটির মাধ্যমে দর্শক একটি বার্তা পাবে। যেখানে আমাদের পর্যটন এলাকাগুলোর পরিবেশ নিয়ে কাজ করা হয়েছে।

আইরিন আরো বলেন, রিজু ভাই অসাধারণ গুণী একজন নির্মাতা। উনার সঙ্গে কাজ করতে পেওে ভালো লাগছে। আর শাহেদ ভাইয়ের কথা কি বলবো, উনি তো ওস্তাদ মানুষ। উনার সঙ্গে এর আগেও কাজ হয়েছে, আমাদের বন্ডিংটা খুবই ভালো। আমার বিশ্বাস দর্শকরা আমাদেরকে ভালোভাবেই গ্রহণ করবেন।

নতুন ছবিটি নিয়ে নির্মাতা রিয়াজুল রিজু বলেন, আমার ওস্তাদ শাহেদ শরীফ খান, উনাকে নিয়ে প্রথমবার কাজ করছি। সাথে এই প্রজন্মের একঝাক তরুণ এবং জনপ্রিয় শিল্পীরাও রয়েছে। তন্মধ্যে আইরিন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমি অভিনেত্রী। যাকে আমি বাটারফ্লাই বলেই সম্মোধন করি।

তিনি আরো বলেন, অভিনেতা-অভিনেত্রী, টেশনিশিয়ান সহ সকলেই প্রচুর কষ্ট এবং শ্রম দিচ্ছেন। চলচ্চিত্রটি আধুনিক, উন্নত মনস্ক, শিক্ষিত ও রুচিশীল দর্শকদের জন্য নির্মাণ করছি। এই সিনেমার মাধ্যমে বাংলাদেশকে বিশ্ববাসী নতুন করে দেখবে।

প্রসঙ্গত, আইরিন অভিনীত তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় রয়েছে— অরণ্য পলাশ পরিচালিত ‘গন্তব্য’, বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ও রাজা দীপ্ত ব্যানার্জি পরিচালিত ‘শিবারাত্রি’ সিনেমা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...