সুস্থ হয়ে উঠছেন অভিনেতা আজিজুল হাকিম 

বেশ দ্রুতই সুস্থ হয়ে উঠছেন বরেণ্য অভিনেতা আজিজুল হাকিম। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন। স্বাভাবিক খাবারও খাচ্ছেন। শিগগিরই তার করোনা টেস্ট করানো হবে আবার।

স্বামীর শারীরিক অবস্থার আপডেট জানিয়ে এসব তথ্যই দিলেন নন্দিত নাট্যকার জিনাত হাকিম।

তিনি আজ শনিবার (২১ নভেম্বর) বলেন, ‘আল্লাহর রহমতে শঙ্কা কেটে গেছে। একটু আগেই মেয়ের ভিডিওতে ওকে দেখলাম। ও উঠে দাঁড়িয়েছে। কেবিনে হাঁটাহাঁটি করছে মাশাল্লাহ। হাসপাতালের খাবার খেতে পারছে। পাশাপাশি ওর পছন্দের খাবারগুলো পাঠাচ্ছি চিকিৎসকদের অনুমতি নিয়ে। সেগুলোও খাচ্ছে।

খোদার কাছে অশেষ কৃতজ্ঞতা তিনি হাকিমকে সুস্থ করে তুলেছেন। দেশবাসীর কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই। সবাই দোয়া করেছেন ওর জন্য। আরও দোয়া করবেন যেন দ্রুতই ওকে বাসায় নিয়ে আসতে পারি।’

গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদওয়ান হাকিমের করোনা রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছে জিনাত হাকিম বলেন, ‘আমরা মা ছেলে ভালোই আছি। আমাদের শঙ্কা ছিলো হাকিমকে নিয়ে। হাকিম সুস্থ থাকলেই আমি সুস্থ। এমন একটা অসুখ চাইলেও কাছে গিয়ে সেবা করা যায় না। তার উপর নিজেও অসুস্থ হয়ে গেলাম। ভয় পাচ্ছিলাম ওকে নিয়ে। কন্ডিশনটা খুব বাজে ছিলো। ও সুস্থ হয়ে উঠেছে, এখন নিজেকেও সুস্থ লাগছে।’

এর আগে গেল ১২ নভেম্বর করোনায় আক্রান্ত ৬১ বছর বয়সী অভিনেতা আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নেয়ার পর তার হার্ট ও ফুসফুসে জটিলতা ধরা পড়লে লাইফ সাপোর্টে রাখা হয় এই অভিনেতাকে।

[১] [২] [৩]