গাছে বেঁধে গৃহবধূকে বর্বর নির্যাতন!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০, ১:০৪ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধুপুর গ্রামে কাজল বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে বর্বর নির্যাতনের অভিযোগ উঠেছে। জমি কিনতে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে না পারায় স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদ মিলে রোববার রাতে তাকে নির্যাতন করেন।

গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে এ ব্যাপারে গৃহবধূর ভাই থানায় লিখিত অভিযোগ করেছেন।

নির্যাতিতা গৃহবধূ জানান, প্রায় ১৮ বছর আগে ফরিদগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে কাজল বেগমের সঙ্গে রায়পুর উপজেলার সোনা মিয়া বেপারী বাড়ির রফিক উল্যার ছেলে শরীফ হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীকে প্রায়ই মারধর করতেন স্বামী।

সম্প্রতি একটি জায়গা কিনবেন বলে স্ত্রীকে তার বাবার বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিলেন। রোববার রাত ১০টার দিকে গালাগাল শুরু করলে নিরূপায় কাজল টাকা আনতে অপারগতা জানান। এ সময় ঘরের দরজায় তালা মেরে শ্বশুর রফিক উল্যা, দেবর আরিফ, শাশুড়ি মানসুরা বেগম ও ননদ শেফালী বেগম মারধর শুরু করেন।

এক পর্যায়ে টেনে হেঁচড়ে ঘরের বাইরে এনে একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পিটাতে থাকেন। এলাকাবাসী রাত তিনটার দিকে গৃহবধূকে উদ্ধার করে তার বাবার বাড়িতে খবর দেয়া হয়। পরদিন সোমবার সকালে গুরুতর আহত অবস্থায় কাজলকে হাসপাতালে ভর্তি করেন তার ভাই।

প্রতিবেশী জুয়েল জানান, এর আগেও একাধিকবার কাজলকে তালাক দেয়ার হুমকি দিয়ে শারীরিক নির্যাতন করা হয়। এ নিয়ে একাধিকবার শালিস দরবার হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, নির্যাতিতা নারীর ভাই অভিযোগ করেছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...