সাইবার অপরাধের শিকার ঊর্মিলা

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ২:৫৯ অপরাহ্ণ

চলতি মাসের শুরুতে ঘটা করে শিব সেনায় যোগ দিয়েছিলেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ ঊর্মিলা মাতণ্ডকর। তার হাতে দলীয় পতাকা তুলে দিয়েছিলেন দলের সভাপতি তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। এর মধ্যেই হঠাৎ করে সাইবার ক্রাইমের শিকার হলেন এই অভিনেত্রী। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে। সম্প্রতি নিজের টুইটার প্রোফাইলে ছবি আপলোড করে ক্যাপশনে উর্মিলা জানান, সাইবার ক্রাইমের মতো বিষয়কে মোটেও হালকাভাবে নেওয়া উচিত নয়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।

মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম শাখায় তিনি সঙ্গে সঙ্গে এফআইআর করেছেন। এফআইআরের কপি তিনি সাইবার ক্রাইম শাখার ডিসিপি রশমি কারান্ডিকারের হাতে তুলে দিয়েছেন। যিনি তাঁকে এই বিষয়ে আরও অনেক কিছু জানিয়েছেন। ভবিষ্যতে সেগুলি মাথায় রাখবেন বলেও জানান উর্মিলা।

টুইটারেই অভিনেত্রী জানান, মুম্বাই পুলিশের সাহায্যে তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ফেরত পেয়েছেন। এত অল্প সময়ে অ্যাকাউন্ট পুনরুদ্ধারের জন্য মুম্বাই পুলিশকে ধন্যবাদও দেন তিনি। তবে অভিনেত্রীর কিছু প্রিয় পোস্ট আর উদ্ধার করা যায়নি। তার জন্য একটু দুঃখ রয়েছে মনে। সামগ্রিকভাবে অবশ্য ইনস্টাগ্রামে ফিরতে পেরে বেশ খুশি বলিউড তারকা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...